Home / চাঁদপুর / চাঁদপুর থেকে পঞ্চগড় ধান কাটতে ৩৬ শ্রমিক পাঠালো পুলিশ
চাঁদপুর থেকে পঞ্চগড়

চাঁদপুর থেকে পঞ্চগড় ধান কাটতে ৩৬ শ্রমিক পাঠালো পুলিশ

করোনা মহামারীর প্রাদুর্ভাবে অনেক বড় বিপদে বাংলাদেশের কৃষকরা। তাই মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে তাদের পাশে দাড়াঁতে চাঁদপুরের হাজীগঞ্জ থেকে পঞ্চগড় ধান কাটতে ৩৬ জন শ্রমিক পাঠালো পুলিশ । ওই শ্রমিকের চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি কর্মচারী।

২৩ এপ্রিল বৃহস্পতিবার বিকেলে চাঁদপুর পুলিশ সুপারের মহোদয়ের উদ্যোগে হাজীগঞ্জ ট্রাফিক পুলিশের ব্যাবস্থাপনায় অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) আফজাল হোসেন’র তত্ত্বাবধানে ৩৬ জন কৃষি শ্রমিককে কয়েকটি মাইক্রোবাসে করে পঞ্চগড়ের উদ্যেশ্যে পাঠানো হয়।

বিকালে বৃষ্টিকে উপেক্ষা করেও তাদের রাতের খাবারের ব্যবস্থা এবং সচেতনতা মূলক নির্দেশনা দিয়ে বিদায় জানান অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন।

ওইসময় উপস্থিত ছিলেন টিআই আবদুল্লাহ আল মামুন ও এসআই জয়নাল, রবিউলসহ সঙ্গীয় ফোর্স।

জানতে চাইলে অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন বা্তা২৪ ডটকমকে বলেন, লকডাউনেের মধ্যে দিয়ে ৩৬ জন শ্রমিককে পঞ্চগড়ে পাঠাতে আমরা ব্যবস্থা করেছি। এছাড়াও আমরা এই লকডাউনে হাজীগঞ্জ কচুয়া, শাহারাস্তি ও মতলবে কৃষকের ধান কাটতে শ্রমিকের ব্যবস্থা করে দেওয়ার চেষ্টা করব। এই সময়ে অনেক কর্মহীন মানুষ রয়েছে। তাদেরকে ধান কাটার কাজে লাগিয়ে কিছুটা হলেও দারিদ্রতা দূর হবে বলে প্রত্যাশা করছি। পাশাপাশি ধান কাটা নিয়ে কৃষকের দুশ্চিন্তা লাঘব হবে।

প্রতিবেদক:মনিরুজ্জামান বাবলু,২৪ এপ্রিল ২০২০