Home / চাঁদপুর / চাঁদপুর ড্রামার নতুন কার্যকরী কমিটি গঠন
ড্রামার

চাঁদপুর ড্রামার নতুন কার্যকরী কমিটি গঠন

বাংলাদেশ গ্রুপ থিয়েটারের অন্তর্ভুক্ত সদস্য ও চাঁদপুরের ঐতিহ্যবাহী সংগঠন চাঁদপুর ড্রামার (২০২৪-২০২৫) সালের ২১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

চাঁদপুর সাহিত্য একাডেমীতে গত ৩০ সেপ্টেম্বর সোমবার বিকেলে চাঁদপুর ড্রামার বার্ষিক সাধারণ সভা ও সংগঠনের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে নতুন কার্যকরী পরিষদের সভাপতি হিসেবে মুরাদ হোসেন খান ও সাধারণ সম্পাদক হিসেবে কে এম মাসুদের নাম ঘোষণা করেন বিদায়ী ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম রনি।

কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি এ কে আজাদ, পরিমল দাস নূপুর ও এমদাদুল হক মিলন, সহ-সাধারণ সম্পাদক পলাশ মজুমদার, সাংগঠনিক সম্পাদক রোটা. রফিকুল ইসলাম, অর্থ সম্পাদক প্রশান্ত কুমার সেন, প্রচার সম্পাদক ইমতিয়াজ উদ্দিন মাসুদ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক রাজীব কুমার দাস, দপ্তর সম্পাদক শংকর রায়, মহিলা সম্পাদিকা জ্যোৎস্না বেগম, সহ-মহিলা সম্পাদিকা রাত্রী রানী কর্মকার।

কার্যনির্বাহী সদস্য, এস এম জয়নাল আবেদীন, তপন সরকার, মজিবুর রহমান দুলাল, আব্দুল্লা আল ফারুক, জয়নাল আবেদীন জুন, নজরুল ইসলাম রনি, মানিক পোদ্দার ও ডা. প্রনব কুমার রায় চৌধুরী।
এছাড়াও ৯ সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা পরিষদ গঠন করা হয়। উপদেষ্টা পরিষদের সদস্যগন হচ্ছেন, চাঁদপুর ড্রামার সাবেক সভাপতি প্রফেসর রঞ্জিত কুমার রায় চৌধুরী, হাফেজ আহমেদ, বিএমএ চাঁদপুর জেলা শাখার সভাপতি ডা. সৈয়দ মো. নূরুল হুদা, রনজিত কুমার বনিক, লেডি দেহলভী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইলিয়াছ মিয়া, গিয়াস উদ্দিন চৌধুরী, অমল সেনগুপ্ত, সুশীল কুমার সাহা ও নৃত্যাঙ্গনের অধ্যক্ষ রুমা সরকার।

নিজস্ব প্রতিনিধি, ১ অক্টোবর ২০২৪