চাঁদপুর

চাঁদপুর ডিবেট মুভমেন্টের নতুন কার্যকরী পরিষদ গঠন

চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ বিতর্ক সংগঠন চাঁদপুর ডিবেট মুভমেন্ট (সিডিএম) এর ২০১৬-২০১৭ বর্ষের কার্যকরী পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

চাঁদপুর ডিবেট মুভমেন্ট (সিডিএম) তার বিতর্ক যাত্রার আট বছর অতিক্রম করে নবম বর্ষে পদার্পণ করেছে। একই সাতে সিডিএম এর প্রধান উপদেষ্টা হিসেবে শাহিদুর রহমান চৌধুরীকে মনোনীত করা হয়।

সংগঠনের জরুরী কার্যনির্বাহী পরিষদের সভায় সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সভাপতি মো. সাখাওয়াত ইমন কে পুনরায় সভাপতি এবং সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক তাপসি রাবেয়া কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

কার্যকরি পরিষদের অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি মো. জাহিদ হাসান, হাজী মোহাম্মদ রিয়াদ হোসেন খান এবং রাহাদ দেওয়ান, যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে মাহজাবিন অধরা ও ভিভিয়ান ঘোষ, সাংগঠনিক সম্পাদক তাপস মজুমদার, সাংগঠনিক সম্পাদক হাবিব পাটওয়ারী, মো. আল-আমিন, ফাতেমা আক্তার তন্বী, কোষাধ্যক্ষ কাউছার মিজি, বিতর্ক ও বিতার্কিক ব্যবস্থাপনা সম্পাদক এইচ এম শামীম, প্রকাশনা সম্পাদক তাসমিয়াহ রহমান দীপা, দপ্তর সম্পাদক মৌসুমী সাহা, কর্মশালা সম্পাদক আকলিমা আক্তার, প্রচার সম্পাদক মো. আবদুল্লাহ আল নোমান, তথ্য ও গবেষনা সম্পাদক আবদুল্লাহ আল নোমান, কার্যনির্বাহী সদস্য হাবিবুর রহমান পাটওয়ারী, নাজিয়া আহমেদ পিকসী, মো. হাসান উল্যাহ, আছমা আক্তার আঁখি, আব্দুছ ছালাম খান এবং মো. তারিফ মারওয়ানকে নির্বাচিত করা হয়।

উপদেষ্টা পরিষদের অন্যান্য সদস্য হলেন প্রকৌশলী মো. দেলোয়ার হোসেন, অধ্যক্ষ রতন কুমার মজুমদার, অধ্যাপত অসিত বরণ দাস, ইশরাম চৌধূরী, শহীদ পাটওয়ার, বি.এম হান্নান, আইনুন্নাহার কাদ্রী, লায়ন মাহমুদ হাসান খান, মিসেস কল্পনা সরকার, মাসুদুর রহমান শিপু, ফারুক আহমেদ এবং শাহেদুল হক মোর্শেদ।

আজীবন সদস্য হিসেবে গিয়াস উদ্দিন মিলন, নজরুল ইসলাম রণি এবং নজরুল ইসলাম স্বপন। শেখ মনুজুরুল কাদের সোহেল, তাহেরুল ইসলাম, মোহাম্মদ ইফনুছ উল্যাহ, নাজিমুল ইসলাম এমিল, লায়ন এহতেশামুল হক রিয়াদ, ইব্রাহিম ইবু, এডভোকেট বদরুল আলম চৌধুরী, তারেক হাসান পাটওয়ারী কে মনোনীত করা হয়।
উল্যেখ্য সিডিএম এর নেতৃত্বে গত ২৯ সেপ্টেম্বর থেকে ০১ অক্টোবর ঢাকার ডেফোডিল ইন্টারন্যাশনাল ইউনির্ভার্সিটি ও বাংলা একাডেমীতে অনুষ্ঠিত শিশু সাংবাদিকতা নীতি ও নৈতিকতা শীর্ষক জাতীয় বিতর্ক প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে চাঁদপুর সরকারি কলেজ, মাতৃপীঠ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, আল-আমিন একাডেমী স্কুল এন্ড কলেজ দল সংসদীয় ধারার বিতর্ক প্রশিক্ষণ কর্মশালা ও প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। এছাড়াও সারা দেশের বিতর্ক সংগঠকদের জাতীয় বিতর্ক প্রতিযোগিতায় সিডিএম চাঁদপুর জেলার প্রতিনিধিত্ব করে।

প্রেস বিজ্ঞপ্তি ।। আপডটে, বাংলাদশে সময় ১১:১২ পিএম, ২ অক্টোবর ২০১৬, রোববার
এইউ

Share