চাঁদপুর

চাঁদপুর ডিবি পুলিশের উপ-পরিদর্শক ইসমাইলের শ্রেষ্ঠত্ব অর্জন

চাঁদপুর জেলা পুলিশের কল্যাণ সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান মঙ্গলবার (২৪ নভেম্বর) সকাল ১০ টায় পুলিশ লাইন মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য জেলা পুলিশ সুপার শামছুন্নাহার বলেন, পুলিশ জনগণের সেবায় নিয়োজিত। আমাদের সকলকে জনগণের কল্যাণে কাজ করতে হবে।
সম্প্রতি অতিরিক্ত হারে মোটর সাইকেল দুর্ঘটনা হওয়ার প্রতি ইঙ্গিত করে তিনি বলেন, ‘রাস্তায় মোটর সাইকেল চালালে হেলমেট ছাড়া চালানো যাবে না। চালকসহ দু জনের অতিরিক্ত আরোহী হওয়া যাবে না। সে যেই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আশরাফুজ্জামানের সভাপতিত্বে ও সহকারি পুলিশ সুপার সাকেল (হাজীগঞ্জ) আবু হানিফের পরিচালনায় উপস্থিত ছিলেন চাঁদপুর মডেল থানার ভারপাপ্ত কর্মকর্তা মামুনুর রশিদসহ চাঁদপুরের ৮ থানার ভারপাপ্ত কর্মকর্তা, উপ-পরিদর্শকগণ (এসআই) ও চাঁদপুর পুলিশ বিভাগের কর্মকর্তাবৃন্দ ।

অনুষ্ঠানের শেষ পর্বে হত্যা মামলার ও মাদক বিরোধী অভিযানে বেশ কয়েকটি সাফল্য অর্জন করায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) এসআই (উপ-পরিদর্শক) খন্দকার মো.ইসমাইল হোসনকে পুরস্কার ও সনদ প্রদান করা হয়।

পুলিশ সুপার শামসুন্নাহার তার হাতে সনদ ও পুরস্কার হিসেবে নগদ অর্থ তুলে দেন।
প্রসঙ্গত, জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) এসআই (উপ-পরিদর্শক) খন্দকার মো.ইসমাইল হোসন এর আগেও শ্রেষ্ঠত্ব অর্জন করে পুলিশ সুপার শামছুন্নাহারের কাছ থেকে ৪টিসহ পুলিশ বিভাগ থেকে মোট ৮টি পুরস্কার লাভ করেছেন।

আনোয়ারুল হক, স্টাফ করেসপন্ডেন্ট

।। আপডেট: ১০:০৯ পিএম, ২৪ নভেম্বর ২০১৫, মঙ্গলবার

ডিএইচ

Share