চাঁদপুর

চাঁদপুর ডাকাতিয়া নদীতে ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত (ভিডিও)

চাঁদপুরে ট্রাকঘাট এলাকায় শনিবার (১৬ এপ্রিল) রাত সাড়ে ৮টায় ডাকাতিয়া নদীতে চাউল বোঝাই ট্রাক উল্টে ২ জন নিহত ও ৩ শ্রমিক আহত হয়েছেন।

নিহতরা হলেন চাঁদপুর শহরের গুনরাজদি এলাকার ট্রাকচালক মোস্তফা চাপরাশী (৫৫),  ও ভোলার চরফ্যাশন এলাকার আলাউদ্দিন (২৫)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার সন্ধায় ট্রাকঘাটে ডাকাতিয়া নদীর ইঞ্জিন চালিত ট্রলার থেকে শ্রমিকরা কুমিল্লা- ৬৪৩৪ নামের একটি ট্রাকে চাউল ভর্তি করার সময় ট্রকিটি উল্টে নদীতে পড়ে যায়। খবর পেয়ে চাঁদপুর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট   এসে উদ্ধার কাজ চালিয়ে দুজনের লাশ উদ্ধার করে। এক্ষেত্রে স্থানীয়রাও ফায়ার সার্ভিসকে সহযোগিতা করে।

চাঁদপুর ফায়ার সার্ভিস উত্তর ইউনিটের কর্মকর্তা মো. রফিক চাঁদপুর টাইমসকে জানান, আমরা নদী থেকে দু’জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠাই। পরে হাসপাতাল সূত্রে আমরা জানতে পারি, দু’জনেই মারা  গেছেন। স্থানীয় শ্রমিক সর্দারের মাধ্যমে আমরা নিশ্চিত হই শ্রমিক যারা ছিলেন, তাদের সবাই উদ্ধার হয়েছে।

আহতদের সূত্রে জানা যায়, ট্রলার থেকে শ্রমিকরা চালের বস্তা ট্রাকটিতে বোঝাইকালে হঠাৎ পেছন দিকে যেতে থাকে। তখন কেউ একজন চিৎকার দিয়ে বলতে থাকে যে ট্রাকটি পেছন দিকে যাচ্ছে, এসময় ৩ জন লাফ দিয়ে সরে যেতে পারলেও ট্রাকচালকসহ ৫ শ্রমিক নিয়ে ট্রাকটি উল্টে নদীতে পড়ে যায়। পরে ৩ শ্রমিক পাশে থাকা একটি কার্গো জাহাজে সাঁতরিয়ে উঠে। বাকী দু’জনকে ডুবরীদল ও স্থানীয়  জনতা উদ্ধার করে হাসপাতালে পাঠালে সেখানে তাদেরকে মৃত ঘোষণা করা হয়।

প্রসঙ্গত, ট্রাকটি  ট্রাকঘাট থেকে চাউল বোঝাই করে রায়পুরের উদ্দেশ্য রওয়ানা দেয়ার কথা ছিলো।

About The Author

আশিক বিন রহিম

 : আপডেট ১১:০১ পিএম, ১৬ এপ্রিল  ২০১৬, শনিবার

ডিএইচ

Share