Home / চাঁদপুর / চাঁদপুর টুরিস্ট ক্লাবের খাদ্য সহায়তা অব্যাহত
চাঁদপুর টুরিস্ট ক্লাবের

চাঁদপুর টুরিস্ট ক্লাবের খাদ্য সহায়তা অব্যাহত

করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে চাঁদপুর লকডাউন ঘোষণার পড় দিনমজুর ও অসহায় মানুষজন নানা সমস্যার মধ্যদিয়ে দিনযাপন করে আসছে।
অপরদিকে লকডাউন নিশ্চিত করতে জেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহীনি মাঠে সক্রীয় ভূমিকা পালন করছে।

চলমান এই সংকটময় মুর্হুতে দিনমজুর ও হতদরিদ্র পরিবারকে সরকারের পাশা-পাশি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন অসহায়দের সহযোগীতা করছে।
তারই ধারাবাহিকতায় চাঁদপুরের ভ্রমন পিপাষুদের একমাত্র সংগঠন চাঁদপুর টুরিস্ট ক্লাবের আয়োজনে তৃতীয় বাবের মতো কর্মহীন অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

১০ মে রবিবার বিকেলে চাঁদপুর শহরের ষোলঘড় চেয়ারম্যান ঘাট এলাকায়, অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে এ খাদ্য সহায়তা প্রদাণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর টুরিস্ট ক্লাব এডমিন প্যানেলের হাসান আলী শেখ, হাবিবুর রহমান টিটু, ইসরাত জাহান আলো, ফারজানা আক্তার, আব্দুল্লাহ-আল-নোমান, নাঈমা খান, ফারজানা রহমান, রুম্পা, খাদিজাতুল ইসলাম তুলি, ইরফান সবুজ, আব্দুল্লা আল নোমান প্রমুখ।

এসময় ক্লাবের এডমিন প্যানেলের কর্মকর্তাদের সাথে এ বিষয়ে কথা হলে তারা জানান, ইতিমধ্যে ক্লাবের পক্ষ থেকে বেশ কিছু অসহায় পরিবারকে বিভিন্ন সহযোগীতা করা হয়েছে। আজ অর্ধশত পরিবারকে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সহায়তায় দেয়া হয়েছে।

আমাদের এই কার্যক্রম আগামী দিনগুলোতেও অব্যাহত থাকবে। তারা আরো জানান, পরিস্কার পরিচ্ছন্ন আগামীর চাঁদপুর গড়ার লক্ষে আমরা কাজ করে যাচিছ। আমাদের এই গ্রুপে প্রায়াই ৭ হাজার সদস্য রয়েছে।

প্রতিবেদক : কবির হোসেন মিজি, ১০ মে ২০২০