Home / উপজেলা সংবাদ / কচুয়া / চাঁদপুর টাইমসে সংবাদ প্রকাশের পর ব্রীজ পরিদর্শনে উপজেলা প্রকৌশলী
চাঁদপুর টাইমসে

চাঁদপুর টাইমসে সংবাদ প্রকাশের পর ব্রীজ পরিদর্শনে উপজেলা প্রকৌশলী

চাঁদপুরের কচুয়া উপজেলার তেগুরিয়া-বাইছারা সড়কের বিতারা বাজার সংলগ্ন খালের উপর ঝুঁকিপূর্ণ ব্রীজ মাঝামাঝি ফুটো হওয়ায় এবং ব্রীজের র‌্যালিং ভেঙ্গে যাওয়ায় যাত্রী ও এলাকাবাসী চরম দুর্ভোগে পড়েন।

এনিয়ে শনিবার (১৯ আগস্ট) অনলাইন চাঁদপুর টাইমসে  কচুয়া বিতারায় ব্রীজ ও রেলিং ভেঙে যাওয়ায় দুর্ভোগে যাত্রীরা   এই সংবাদ প্রকাশিত হলে বৃহস্পতিবার ঘটনাস্থল পরিদর্শন করেছেন কচুয়া উপজেলা প্রকৌশলী মো. আব্দুল আলীম লিটন।

তিনি বৃহস্পতিবার দুপুরে বিতারা বাজার সংলগ্ন ওই ব্রীজ সরেজমিনে পরিদর্শন করেন এবং কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করে যথা নিয়মে কম সময়ের মধ্যে ব্রীজটি নির্মাণ করে দেয়ার জন্য এলাকাবাসীকে আশ্বাস প্রদান করেন। পাশাপাশি ব্রীজটি নির্মাণ কিংবা পূর্ণ:সংস্কার না হওয়া পর্যন্ত সাবধানতার সাথে গাড়ি চলাচলের জন্য অনুরোধ জানান তিনি।

এসময় বিতারা আলিম মাদ্রাসার সভাপতি আলহাজ¦ মোসলেম মোল্লা, অধ্যক্ষ মো. মনির হোসেন, বিতারা বাজারের বিশিষ্ট ব্যাবসায়ী সাদেক ব্যাপারী, ইসমাইল মোল্লা, বাংলাদেশ আওয়ামীলীগ ইতালি নাপোলি জেলা শাখার যুগ্ন সাধারন সম্পাদক সফিকুল ইসলাম সফিক, উপজেলা ছাত্রলীগের আহবায়ক সালাউদ্দিন সরকারসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, কচুয়া উপজেলার তেগুরিয়া-বাইছারা সড়কের বিতারা বাজার সংলগ্ন ব্রীজটি ১৯৯৪ সালে নির্মিত হয়। পরবর্তীতে গত কয়েকমাস ধরে ব্রীজটি অধিক ঝুঁকিপূর্ণ, মাঝামাঝি ফুটো ও দুপাশের র‌্যালিং ভেঙে যাওয়ায় মারাত্মক ভাবে জীবনের ঝুঁকি নিয়ে যানবাহন চলাচল করে আসছে।

 

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৪ আগস্ট ২০২৩