Home / চাঁদপুর / ১ ডিসেম্বর চাঁদপুর টাইমসের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকীতে মিলাদ ও দোয়া
Chandpur-Times
এ প্রতিবেদনের ছবি প্রকাশ হয়নি

১ ডিসেম্বর চাঁদপুর টাইমসের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকীতে মিলাদ ও দোয়া

১ ডিসেম্বর চাঁদপুর টাইমসের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী। ধীরে পাঠকপ্রিয়তায় ৬ষ্ঠ বর্ষে পদার্পণ করলো আঞ্চলিক পর্যায়ের শীর্ষস্থানীয় অনলাইন সংবাদমাধ্যম চাঁদপুর টাইমস ২০১৪ সালের এ দিনে চাঁদপুর জেলার প্রথম অনুমোদিত অনলাইন নিউজ পোর্টাল হিসেবে যাত্রা শুরু করে চাঁদপুর টাইমস।

প্রতিষ্ঠাবার্ষিকীর প্রথম কর্মসূচি হিসেবে রোববার বিকেলে চাঁদপুর-কুমিল্লা মহাসড়কস্থ চাঁদপুর ডায়াবেটিক হাসপাতালের বিপরীতে প্রতিষ্ঠানটির কার্যালয় সংলগ্ন বাইতুল কাদের জামে মসজিদে বাদ আসর দোয়া ও মিলাদের আয়োজন করা হয়েছে।

উক্ত দোয়া ও মিলাদের সুধীজন ও সাংবাদিকদেরকে অংশগ্রহণ করার জন্যে চাঁদপুর টাইমসের প্রকাশক ও সস্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল অনুরোধ জানিয়েছেন।

যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত ‘নিউয়র্ক টাইমস’এর নামের সাথে মিল রেখে অনলাইন পোর্টাল ‘চাঁদপুর টাইমস’এর নামকরণ করা হয় এবং সংবাদের নেশায় মগ্ন একঝাঁক তরুণ সংবাদকর্মীর নিরন্তর প্রচেষ্টায় এটি আজ দায়িত্বশীলতার কাতারে এসে পৌঁছেছে।

চাঁদপুর প্রেস ক্লাব নেতৃবৃন্দ,জাতীয় ইলেকট্রনিক্স ও প্রিন্টিং মিডিয়া,চাঁদপুর থেকে প্রকাশিত সকল দৈনিক ও সাপ্তাহিক পত্রিকাগুলোর সম্পাদক ও কর্মরত সাংবাদিকদের সাথে চাঁদপুর টাইমস পরিবারের একটি চমৎকার সুহৃদ সম্পর্ক বিদ্যমান থাকায় এর অগ্রযাত্রার ক্ষেত্রে মাইলফলক হিসেবে কাজ করছে।

চাঁদপুর টাইমসের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী
২০১৪ সালের ১ ডিসেম্বর তৎকালীন চাঁদপুরের জেলা প্রশাসক মো.ইসমাইল হোসেন মহোদয়কে আনুষ্ঠানিক অবহিতকরণ পত্রের মাধ্যমে ‘গতকালের নয় আজকের খবর’শ্লোগান নিয়ে চাঁদপুর টাইমসের যাত্রা শুরু হয়। ২০১৬ সালের মাঝামাঝি এসে পাঠক ও সংবাদকর্মীদের একাধিক প্রস্তাবের প্রেক্ষিতে শ্লোগানটিতে পরিবর্তন এনে ‘সময়ের সাথেই থাকা’ নির্ধারণ করা হয়।

অনেক চড়াই-উৎরাই ও প্রতিবন্ধকতার মধ্য দিয়ে হাঁটি হাঁটি পা পা করে চাঁদপুর জেলার অন্যতম জনপ্রিয় অনলাইন সংবাদ মাধ্যম চাঁদপুর টাইমস আজকের এ পর্যায়ে এসে পৌঁছেছে।

বস্তুনিষ্ঠ ও দায়িত্বশীল সংবাদ পরিবেশনের ক্ষেত্রে ইতোমধ্যেই পাঠক সমাজের আস্থা অর্জনে চাঁদপুর টাইমস তার অভিষ্ঠ লক্ষ্যে এগিয়ে যাচ্ছে।

ঘটনা ঘটার পর পরই এর কর্মরত কলম সৈনিকরা চাঁদপুর টাইমস সংবাদ পরিবেশনে অগ্রাধিকার ভিত্তিতে প্রাধান্য দিয়ে থাকে। যাদের রোদ-বৃষ্টি কোনো কিছুই দমিয়ে রাখতে পারে না।

জেলা শহরসহ উপজেলা থেকে প্রতিদিনের এ মুর্হুতের সংবাদ পরিবেশন করে চাঁদপুর টাইমসকে যারা কাধে নিয়ে সামনের দিকে এগিয়ে চলছেন চাঁদপুর টাইমসের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী তে তাদের প্রতি আন্তরিকক ‍কৃতজ্ঞতা জানিয়েছেন প্রকাশক ও সম্পাদক ইব্রাহীম জুয়েল।

বার্তা কক্ষ, ৩০ নভেম্বর ২০১৯