Home / চাঁদপুর / চাঁদপুর টাইমসের স্বীকৃতি ও সাফল্য
চাঁদপুর টাইমসের স্বীকৃতি ও সাফল্য

চাঁদপুর টাইমসের স্বীকৃতি ও সাফল্য

অনলাইন নিউজ পোর্টাল চাঁদপুর টাইমস ডট কম অনলাইন নিউজ এজেন্সি হিসেবে স্বীকৃতি, সামাজিক যোগাযোগের মাধ্যমে চাঁদপুর টাইমস গুগল প্লাস পেজের গুগল কর্তৃক ভেরিফাইড স্বৃীকৃতি ও চাঁদপুর টাইমস এর কার্যালয় গুগল ম্যাপে চিহ্নিত হওয়ায় দোয়া ও মিলাদের আয়োজন করা হয়েছে।

একত্রে একাধিক বিষয়ের অগ্রগতিতে রোববার (০৬ মার্চ ) বাদ আসর শহরের কুমিল্লা রোড এলাকার বাইতুল কাদের জামে মসজিদে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

সম্প্রতি তথ্য মন্ত্রণালয়ের পিআইডি বিভাগ থেকে চাঁদপুর টাইমস-এর সম্পাদক হিসেবে কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েলের অ্যাক্রিডেটেশন প্রাপ্তিতে দোয়া অনুষ্ঠানে বিশেষ মোনাজাত করা হয়।

দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মসজিদের খতিব মাওলানা আব্দুল কাদির।

দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁদপুর টাইমস এর প্রকাশক ও সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল, প্রধান সম্পাদক মিজানুর রহমান রানা, প্রধান বার্তা সম্পাদক মুসাদ্দেক আল আকিব, নির্বাহী সম্পাদক মো. দেলোয়ার হোসাইন, প্রধান প্রতিবেদক আশিক বিন রহিম, বিশেষ প্রতিনিধি শরীফুল ইসলাম, স্টাফ করেসপন্ডেন্ট মাজহারুল ইসলাম অনিক, ক্রাইম রিপোর্টার মো. জাবেদ হোসেনসহ এলাকার মুসল্লিগণ।

প্রসঙ্গত, চাঁদপুর টাইমস ২০১৪ সালের ১ ডিসেম্বর যাত্রা শুরু করে, গতানুগতিক থেকে কিছুটা ভিন্ন ধারায় অনলাইন মাধ্যমে সংবাদ প্রকাশ করে আসছে। বর্তমানে নিউজ পোর্টালটির ফেসবুক ফ্যান পেজ ১ লাখ ১১ হাজারে উন্নীত হয়েছে। ইতোমধ্যে নতুন করে নিউজ টপটেন ভিডিও সংযোজন করেও দেশ-বিদেশের পাঠক সমাজে ব্যাপক আলোচনায় এসেছে।

চাঁদপুর টাইমসের স্বীকৃতি ও সাফল্য

About The Author

শরীফুল ইসলাম, স্পেশাল করেসপন্ডেন্ট

 

|| আপডেট: ০৭:১৯ অপরাহ্ন, ০৬ মার্চ ২০১৬, রোববার

এমআরআর