চাঁদপুর

অঙ্গীকার পাদদেশে চাঁদপুর টাইমসের শ্রদ্ধাঞ্জলী

অনলাইন নিউজ পোর্টাল চাঁদপুর টাইমসের ৩য় বর্ষ পদার্পণে মাসব্যাপি কর্মসূচির ১৬তম দিন শুক্রবার(১৬ ডিসেম্বর)বিজয় দিবসের প্রথম সময় রাত ১২ টা ১ মিনিটে শ্রদ্ধাঞ্জলী দেয়া হয়।

চাঁদপুর টাইমস প্রকাশক ও সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েলের নেতৃত্বে পরিবারের সদস্যরা চাঁদপুর অঙ্গীকার পাদদেশে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী ৭১র’ সকল মুক্তিযোদ্ধাদের প্রতি পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর টাইমসের নির্বাহী সম্পাদক দেলোয়ার হোসাইন, যুগ্ম বার্তা সম্পাদক আশিক বিন রহিম, মডারেটর আহম্মদ উল্যাহ, শিফট ইনচার্জ ফজলুর রহমান, করেসপন্ডেন্ট আনোয়ারুল হক, করেসপন্ডেন্ট নাছির উদ্দিন শুভ, করেসপন্ডেন্ট হান্নান মিজি প্রমুখ

এর আগে পর্যায়ক্রমে চাঁদপুর জেলা প্রশাসন, পুলিশ বিভাগ, জেলা আওয়ামী লীগ ও তাদের সহযোগী সংগঠন, চাঁদপুর প্রেসক্লাব, রোটারি ক্লাবসহ সামাজিক সংগঠনগুলো পুষ্পার্ঘ অর্পণ করেন।

প্রসঙ্গত, আজ ১৬ই ডিসেম্বর। মহান বিজয় দিবস। ১৯৭১ সালের এই দিনে এক সাগর রক্তের বিনিময়ে অর্জিত হয়েছিল আমাদের স্বাধীনতা। বিজয়ের এই দিনে আমরা বিনম্র শ্রদ্ধা জানাই আমাদের সেইসব জাতীয় বীরদের যাদের অকৃত্তিম ত্যাগের বিনিময়ে আমরা পেয়েছি আমাদের কাঙ্খিত স্বাধীনতা।

হানাদার বাহিনীর বর্বরতা দাঁতভাঙা জবাব দিয়ে বাংলার অকুতোভয় বীরযোদ্ধারা সেদিন আমাদের প্রিয় মাতৃভূমিকে শত্রুমুক্ত করেছিল। তাদের অসামান্য অবদানের ফলেই বিশ্বের মানচিত্রে মাথা উঁচু করে আজ দাঁড়িয়ে আছে একটি স্বাধীন ভুখন্ড। আর আমরা পেয়েছি একটি লাল সবুজ পতাকা।

করেসপন্ডেন্ট ।। আপডটে, বাংলাদশে সময় ৩ : ০০ এএম, ১৬ ডিসেম্বর ২০১৬ শুক্রবার
এইউ

Share