Home / চাঁদপুর / সোলার হুইল চেয়ারের উদ্ভাবক ইউসুফকে চাঁদপুর টাইমসের শুভেচ্ছা
চাঁদপুর টাইমসের শুভেচ্ছা

সোলার হুইল চেয়ারের উদ্ভাবক ইউসুফকে চাঁদপুর টাইমসের শুভেচ্ছা

অনলাইন নিউজ পোর্টাল চাঁদপুর টাইমসের ৩য় বর্ষ পদার্পণে মাসব্যাপি কর্মসূচির ১৮তম দিন রোববার (১৮ ডিসেম্বর) তরুণ উদ্ভাবক ইউসুফ সরদার হৃদয়কে শুভেচ্ছা উপহার দিয়েছে চাঁদপুর টাইমস পরিবার।

সোলার চালিত বাইসাইকেল ও হুইল চেয়ারের উদ্ভাবক চাঁদপুরের কৃতি সন্তান ইউসুফ সরদার চাঁদপুর টাইমস কার্যালয়ে আসলে, পোর্টালের প্রকাশক ও সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল তাকে শুভেচ্ছা ক্রেস্ট তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন, সহ-সম্পাদক আবদুল গনি, নির্বাহী সম্পাদক দেলোয়ার হোসাইন, শিফট ইনচার্জ ফজলুর রহমান, করেসপন্ডেন্ট ইউসুফ মিয়াজী প্রমুখ।

প্রসঙ্গত, তরুণ উদ্ভাবক ইউসুফ হৃদয়কে যেসময় এ সোলার চালিত বাইসাইকেল ও হুইল চেয়ার আবিষ্কার করেছেন সে সময় থেকে চাঁদপুর টাইমস তার প্রতিটি প্রতিবেদন প্রকাশ করে।

ইউসুফ হৃদয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের একসেস টু ইনফেরমেশন (এটুআই) প্রোগ্রামের ১৬ জুলাই জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরে উন্নয়ন ও উদ্ভাবন নামক ইভেন্টে ‘সোলভ এ থোন’ এর ‘বুট ক্যাম্প’ অনুষ্ঠানে প্রথম রাউন্ডে বাছাইপর্বে ২য় স্থান অর্জন করেন।

এ অনুষ্ঠানে বিভাগ অনুযায়ী জাতীয় পর্যায়ে উদ্ভাবনী প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ১৮ জন থেকে প্রথম রাউন্ডে ৮ জনকে বাছাই করা হয়। এর মধ্যে হৃদয় ২য় স্থান অর্জন করেন।

এছাড়া সে চাঁদপুর জেলা ও চট্টগ্রাম বিভাগীয় ডিজিটাল উদ্ভাবনীয় মেলায় মেলায় শ্রেষ্ঠত্ব অর্জন করে।

করেসপন্ডেন্ট।। আপডটে, বাংলাদশে সময় ০৬ : ৪০ পিএম, ১৮ ডিসেম্বর ২০১৬ রোববার
এইউ

Leave a Reply