উপজেলা সংবাদ

চাঁদপুর টাইমসের উপজেলা প্রতিনিধি সম্মেলন

‎Thursday, ‎May ‎21, ‎2015  02:11:10 PM

আশিক বিন রহিম : 

শুধুমাত্র কলম সৈনিক নয় সত্যের সৈনিক হয়ে কাজ করার অঙ্গীকার নিয়ে জনপ্রিয় ও ভিন্নধারার অনলাইন নিউজ পোর্টাল চাঁদপুর টাইমস-এর প্রথম উপজেলা প্রতিনিধি সম্মেলন ও প্রতিনিধিদের আইডি কার্ড বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

চাঁদপুর শহরের ডায়াবেটিস হাসপাতালের সামনে ফিরোজা-হাফেজ শান্তিনিকেতনে অবস্থিত চাঁদপুর টাইমস কার্যালয়ে অনুষ্ঠিত প্রতিনিধি সম্মেলন ও মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন চাঁদপুর টাইমসের প্রকাশক ও সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল।

আমন্ত্রিত প্রতিনিধি ও কর্মকর্তাদের উদ্দেশ্যে শুভেচ্ছা বার্তা পাঠ করেন ব্যবস্থাপনা সম্পাদক আসমা ইব্রাহিম। প্রধান সম্পাদক এমএ আকিবের সাবলীল ও মনোমুগ্ধকর উপস্থাপনায় প্রতিনিধিদের প্রতি দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন চাঁদপুর টাইমস-এর সম্পাদক মিজানুর রহামান রানা, নিউজ পোর্টালের টেকনিক্যাল সাপোর্ট বিষয় তুলে ধরে বক্তব্য রাখেন নির্বাহী সম্পাদক দেলোয়ার হোসাইন, সম্পাদকমন্ডলির সদস্য আঃ গনি ও আহমেদ শাহেদ।

এ সময় উপজেলা প্রতিনিধিসহ চাঁদপুর টাইমস পরিবারের প্রতি সম্পাদক মিজানুর রহমান রানা বলেন, ‘সাংবাদিকতা একটি সম্মানজনক ও মহান পেশা। এই পেশায় মানুষের সেবা করার অফুরন্ত সুযোগ। আপনারা চলার পথে দেখেছেন একজন সাংবাদিক তার একটি সংবাদের মাধ্যমে সমাজকে যেমন নাড়া দিতে পারে সেই সাথে সামাজিক, অর্থনৈতিক এমনকি রাষ্ট্রীয় বিভিন্ন পর্যায়ে আমূল পরিবর্তনে ইতিবাচক ভূমিকা রাখতে পারে। একটি সংবাদ একজন মানুষের জীবনের চলার পথের গতি আমূল বদলে দিতে পারে। আমরা সেই মহান পেশায় সম্পৃক্ত। আপনারা জেনেছেন, চাঁদপুর টাইমস ‘গতকালের নয়, আজকের খবর’ প্রকাশ করে। চাঁদপুর টাইমস ভিন্নমাত্রা এবং ভিন্নধারায় কাজ করে।’

এর আগে পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া সম্মেলনের প্রথমেই আমন্ত্রিত উপজেলা প্রতিনিধি এবং টাইমস পরিবারকে পরিচয় করিয়ে দেন সম্পাদক মিজানুর রহমান রানা। পরিচয় পর্ব শেষে শুরু হয় অনুষ্ঠানের মূল পর্ব- উপজেলা প্রতিনিধিদের মাঝে আইডি কার্ড ও চাঁদপুর টাইমসের পক্ষ থেকে বিশেষ শুভেচ্ছা উপহার প্রদান।

এ সময় উপজেলা প্রতিনিধিদের আইডি কার্ড পরিয়ে দিয়ে শুভেচ্ছা উপহার তুলে দেন চাঁদপুর টাইমসরে প্রকাশক ও সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল।

এ সময় নিজেদের অনুভুতি প্রকাশ করে শুভেচ্ছা বক্তব্য রাখেন চাঁদপুর টাইমসের সম্পাদকমন্ডলীর প্রতিনিধি আশিক বিন রহিম, শরীফুল ইসলাম, চাঁদপুর টাইমস সদস্য সামছুল ইসলাম, আনোয়ারুল হক, আহসান হাবিব, মো. জাবেদ হোসেন, উপজেলা প্রতিনিধি মো. কামাল হোসেন খান, বিএম ইসমাইল, মাহবুব আলম, সানাউল হক, জিসান আহমেদ নান্নু, সাইফুল ইসলাম রনি, মো. আল আমিন মিয়াজী, টাইমস পরিবারের সদস্য প্রফেসর হারুন, ইউসুফ মিয়াজী, মোস্তফা কামাল, ফজলুর রহমান, নাছির উদ্দিন শুভ, ইকবাল হোসাইন, এনামুল হাসান লিটন, ছোটন বেপারী প্রমুখ।

এছাড়া টাইমস-এর হাজীগঞ্জ প্রতিনিধি জহিরুল ইসলাম জয়ের সুস্থতা কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। পরে চাঁদপুর টাইমস পরিবারের অংশগ্রহণে চাঁদপুর হাজী মহসিন রোডে অবস্থিত ‘রসুইঘরে’ মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়।

চাঁদপুর টাইমস : এমআরআর/২০১৫

 

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Share