চাঁদপুর টাইমসের আয়োজনে অনলাইন সাংবাদিকতায় প্রশিক্ষণ

আজ মঙ্গলবার (২১ জুন) চাঁদপুর টাইমসের আয়োজনে অনলাইন সংবাদপত্রে নিয়োজিত সংবাদকর্মীদের জন্য প্রেস ক্লাবের ২য় তলায় সকাল ৯ টা ৩০ মিনিট থেকে শুরু করে দিনব্যাপি ‘অনলাইন সাংবাদিকতায় প্রশিক্ষণ’ ও বিকেলে ইফতার মাহফিল অনুষ্ঠিত হবে।

প্রশিক্ষণ কর্মসূচি উদ্বোধন করবেন চাঁদপুর পুলিশ সুপার শামসুন্নাহার। উদ্বোধনী অনুষ্ঠানে চাঁদপুর প্রেসক্লাব, টেলিভিশন সাংবাদিক ফোরাম, অনলাইন জার্নালিস্ট ফোরাম ও ফটো জার্নালিস্ট ফোরামের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

বিকেলে কর্মসূচির সমাপনিতে সনদ বিতরণ ও ইফতার মাহফিলে প্রধান অতিথি চাঁদপুর জেলা প্রশাসক আব্দুস সবুর মন্ডল, বিশেষ অতিথি হিসেবে স্থানীয় দৈনিকের সম্পাদকগণ উপস্থিত থাকবেন।

দিনব্যাপী অনলাইন সাংবাদিকতায় বিষয়ভিত্তিক প্রশিক্ষণের মধ্যে রয়েছে, অনলাইন সংবাদ মাধ্যম ধারণা, অনলাইন নিউজের সূচনা ও তুলনামূলক পার্থক্য, বিদেশি গণমাধ্যম ও অনলাইন নিউজের অবস্থান, সংবাদ লিখার কৌশল (ব্যবহারিক), সংবাদ সংগ্রহের কৌশল,

প্রশিক্ষণে রিসোর্স পার্সন হিসেবে থাকবেন বাংলামেইলের কান্ট্রি এডিটর নিয়ন মতিয়ুল, জাগো নিউজের সহকারী বার্তা সম্পাদক আরিফুুল ইসলাম আরমান, বিডিভিউ টোয়েন্টিফোরের সম্পাদক মোহাম্মদ নাবিল, চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাত, চাঁদপুর দর্পণের প্রকাশক ও সম্পাদক দৈনিক চাঁদপুর দর্পণ।

প্রশিক্ষণ কর্মসূচিতে আমন্ত্রিত অতিথি ও সাংবাদিকদের যথাসময়ে উপস্থিত থাকতে চাঁদপুর টাইমস প্রকাশক ও সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল আহবান জানিয়েছেন।

স্টাফ করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ০৮:২০ এএম, ২১ জুন ২০১৬, মঙ্গলবার
ডিএইচ

Share