Home / চাঁদপুর / চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের ৯ নেতার জামিন না মঞ্জুর, কারাগারে প্রেরণ
স্বেচ্ছাসেবক দলের

চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের ৯ নেতার জামিন না মঞ্জুর, কারাগারে প্রেরণ

চাঁদপুর জেলা সেচ্ছাসেবক দলের আহ্বায়ক ও সদস্য সচিবসহ ৯ জনের জামিন না মঞ্জুর করে জেলহাজতে পাঠিয়েছে আদালত।

১০ মে মঙ্গলবার দুপুরে চাঁদপুর জেলা ও দায়রা জজ এর বিচারক এস এম জিয়াউর রহমান এর আদালতে আসামীরা হাজির হলে, বিচারক তাদের জামিন নামঞ্জুর করে আদালতে প্রেরনের নির্দেশ দেন।

জেল হাজতে প্রেরণ করা অন্য আসামীরা হলেনঃ
চাঁদপুর জেলা সেচ্ছাসেবক দলের আহ্বায়ক হযরত আলী ঢালী,সদস্য সচিব কাজী মোহাম্মদ ইব্রাহিম জুয়েল, যুগ্ম আহ্বায়ক সোলায়মান ঢালী, মেরাজ আহমেদ চৌকদার, ইখতিয়ার উদ্দিন শিশু, শামসুল আলম সূর্য, মাসুদ মাঝি, খোকন মিজি, সদস্য ইয়াসিন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন পিপি অ্যাড. রণজিৎ রায় চৌধুরী এবং আসামিপক্ষের আইনজীবী ছিলেন অ্যাড. কামাল উদ্দিন ও অ্যাড. এটিএম মোস্তফা কামাল।

জানা যায়, চলতি বছরের ৯ মার্চ দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিলকে কেন্দ্র করে পুলিশের সাথে স্বেচ্ছাসেবক দলের নেতা-কর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পুলিশ বাদী হয়ে ৮৯ জনকে আসামী করে মামলা দায়ের করে। মামলা নং- জিআর ১৩৫/২২, তারিখ ১১/৩/২২।

এদিকে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র নেতাদের জামিন নাঞ্জুরের খবর পেয়ে চাঁদপুর আদালতে বিএনপির দলীয় বিপুল সংখ্যক নেতাকর্মী একত্রিত হয় এবং তাদের মুক্তির দাবিতে নেতাকর্মীরা আদালত প্রাঙ্গনে বিক্ষোভ মিছিল বের করেন।

প্রতিবেদক: মাজহারুল ইসলাম অনিক, আশিক বিন রহিম, ১০ মে ২০২২