চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবী এসোসিয়েশন কমিটির সদস্য হলেন ‘স্যাডো’ র কামরুল হাসান বাবু

চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবী এসোসিয়েশনের নব গঠিত পর্ণাঙ্গ আহ্বায়ক কমিটির সদস্য নির্বাচিত হলেন মানবতাবাদী স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন সোস্যাল এইডার ডেভেলপমেন্ট অগ্রানাইজেশন এর চাঁদপুর জেলা ইউনিটের সভাপতি মোঃ কামরুল হাসান বাবু।

গত ২৮ ফেব্রুয়ারি দুপুরে চাঁদপুর জেলার সিংহভাগ স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠনের সম্মিলিত প্রয়াসে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবী এসোসিয়েশনের নব গঠিত ২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। এতে অন্যান্য স্বেচ্ছাসেবীদের সাথে কামরুল হাসান বাবুকেও ওই কমিটির সদস্য নির্বাচিত করা হয়েছে।

জানাযায়, স্বেচ্ছাসেবক কামরুল হাসান বাবু চাঁদপুর জেলায় দীর্ঘ চার বছর ধরে সোস্যাল এইডার ডেভেলপমেন্ট অগ্রানাইজেশনের সুনাম ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করে আসছেন। বর্তমানেও তিনি এই পদে বহাল থেকে তার নেতৃত্বে বিভিন্ন সেবামূলক কর্মকান্ড পরিচালনা করে চলেছেন।

এছাড়া তিনি এক যুগেরও বেশি সময় ধরে স্বেচ্ছায় মানবসেবায় নিজেকে নিয়োজিত রয়েছেন। এমন কাজের প্রতি রয়েছে তার দক্ষ অভিজ্ঞতা। দীর্ঘ দিনের সেই অভিজ্ঞতাকে মূল্যায়ণ করেই তাকে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবী এসোসিয়েশনের নব গঠিত কমিটিতে সম্মানীত সদস্য হিসেবে মনোনিত করা হয়েছে।

জেলার এমন একটি স্বেচ্ছাসেবী সংগঠনে তাকে সম্মনীত করার প্রসঙ্গে কামরুল হাসান বাবু তার প্রতিক্রিয়ায় ব্যক্ত করে বলেন, আমি মানবতার সেবক,সেবা করতে আমি পছন্দ করি,সেবা করা আমার নেশা।অসহায় মানুষের সাথে থাকতে পেরে আমি আনন্দ অনুভব করি।আমার সংগঠন স্যাডো দীর্ঘদিন যাবত পুরো জেলা জুড়ে সুনামের সাথে মানবতার কাজ করে যাচ্ছে।আমরা আমাদের সংগঠন থেকে করোনা কালীন সময়ে বিনামূল্যে অক্সিজেন সেবা দেওয়ার পাশাপাশি জেলাবাসীকে সাহস না হারানোর আহ্বান জানিয়েছিলাম।জেলাবাসী আমাদের কার্যক্রম দেখে আমাদেরকে সাহস জুগিয়েছেন। আজকে এই দিনে স্যাডোর প্রতিটি সদস্যকে আমার লাল সালাম জানাচ্ছি।সেই সাথে নবগঠিত এসোসিয়েশনের আহ্বায়ক,সদস্য সচিবসহ সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

জেলার প্রতিটি সামাজিক সংগঠনকে একই ছাদের নিচে এনে ঐক্যবদ্ধ করে আমাদের মানবিক কাজ বেগবান করতে আমি বদ্ধ পরিকর। জেলার প্রতিটি সংগঠনকে এসোসিয়েশনের সদস্য পদ গ্রহণ করার জন্য আহ্বান জানাচ্ছি।”

প্রতিবেদক: কবির হোসেন মিজি, ১ মার্চ ২০২২

Share