Home / চাঁদপুর / চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবকদলের মতবিনিময় সভা
চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবকদলের মতবিনিময় সভা

চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবকদলের মতবিনিময় সভা

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল চাঁদপুর জেলা শাখার নেতৃবৃন্দদের মতবিনিময় সভা রোববার (১০ সেপ্টেম্বর) রোববার সন্ধ্যায় শহরের নতুন বাজার পৌর মার্কেটের দ্বিতীয় তলায় অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য শফিকুর রহমান ভূইয়া।

মতবিনিময় সভায় প্রধান সমন্বয়কারীর বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন খান বাবুল এবং প্রধান বক্তার বক্তব্য রাখেন সাবেক যুগ্ম সম্পাদক শাহনেওয়াজ খান। কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সদস্য মীর আনোয়ার হোসেন বাচ্চুর সভাপতিত্বে ও চাঁদপুর শহর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক নয়ন মাহমুদ ভুইয়ার পরিচালনায় বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য গাজী মো. শাহজাহান, জাকির মেম্বার, জয়নাল মাতাব্বর, তুহিন বকাউল, ওচমান খান, মক্কু বেপারী, জাকির বেপারী, মিজান মাঝি, জাহির হোসেন, খোকন গাজী, ফারুক হাওলাদার, লেয়াকত হোসেন নেকু, ফারুক দেওয়ান, আরমান হোসেন, কালু ছৈয়াল, এমদাদ হোসেন, সুমন রাঢ়ি প্রমুখ।

সভায় বক্তারা বলেন, ‘নতৃত্বের প্রতিযোগিতা থাকতে পারে তবে সেটা নিজেদের মধ্যে বিবেদ বা ভেদাবেদ সৃষ্টি করে নয়। আওয়ামী দুঃশাসনের হাত থেকে দেশ এবং দেশের মানুষকে রক্ষায় বিএনপির সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে। আগমী সংসদ নির্বাচনে দলের প্রয়োজনের নেতাকর্মীদের একত্রিত করতে হবে। নেতাকর্মীদের মাঝে বিবেদ সৃষ্টি না কারে ঐক্যব্ধভাবে শেখ হাসিনার দুঃশাসনের বিরুদ্ধে আন্দোলন গড়ে তোলার আহবান জানান তারা’;

এছাড়াও বক্তারা তাদের বক্তব্যে মায়ানমারের আরাকান রাজ্যে রোহিঙ্গাদের হত্যা, ধর্ষণ ও নির্যাতনের প্রতিবাদ জানিয়ে অবিলম্বের এই নির্যাতন বন্ধের জন্য জাতিসংঘ্যসহ আন্তর্জাতিক মহলের পদক্ষেপ কামনা করেন।

এসময় চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের চাঁদপুর পৌর ও সদর উপজেলা শাখার নেতৃবৃন্দদের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য শফিকুর রহমান ভূইয়া।

এসময় চাঁদপুর জেলা, পৌর ও সদর উপজেলা শাখার নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক- আশিক বিন রহিম
: আপডেট, বাংলাদেশ ১১: ৫০ পিএম, ১০ সেপ্টেম্বর, ২০১৭ রোববার
ডিএইচ

Leave a Reply