Home / চাঁদপুর / শ্রমিকদলের সভাপতি বাচ্চু ভূঁইয়ার নামাজে জানাযা ও দাফন
শ্রমিকদলের সভাপতি বাচ্চু ভূঁইয়ার নামাজে জানাযা ও দাফন

শ্রমিকদলের সভাপতি বাচ্চু ভূঁইয়ার নামাজে জানাযা ও দাফন

আশিক বিন রহিম :

চাঁদপুর জেলা শ্রমিকদলের সভাপতি বাচ্চু ভূঁইয়ার নামাজে জানাযা ও দাফন সম্পন্ন হয়েছে।

শনিবার বাদ জোহর শহরের ট্রাকরোডস্থ আল-আমিন মডেল মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত মরহুমের নামাজে জানাযা পরিচালনা করেন গাছতলার পীর সাহেব হযরত মাওলানা খাজা ওলিউল্লাহ।

নামাজে জানাযার পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন চাঁদপুর জেলা বিএনপির সিনিয়র নেতা ও সাবেক আহ্বায়ক শফিউদ্দিন আহমেদ, চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদ, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি আ. হামিদ মাস্টার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ওসমান গানি পাটোয়ারী, সাবেক পৌর চেয়ারম্যান সফিকুর রহমান ভূঁইয়া, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাড. সেলিম উল্লাহ সেলিম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান মো. শাফিকুজ্জামান, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক খলিলুর রহমান গাজী, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শহীদ পাটোয়ারী, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী, জেলা গণফোরামের সভাপতি অ্যাড. সেলিম আকবর, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাড. শাহজাহান মিয়া, স্থানীয় পৌর কাউন্সিলর বিএম শাহজাহান, জেলা শ্রমিকদলের ভারপ্রাপ্ত সভাপতি আঃ মোতালেব, জেলা জামায়েত নেতা আবদুস শুক্কুর মাস্তান প্রমুখ।

সবশেষে মরহুমের পরিবারের পক্ষ থেকে বড় ছেলে নাছির ভূঁইয়া তার পিতার জন্যে উপস্থিত সকলের কাছে ভুল-ক্রটির ক্ষমা এবং দোয়া কামনা করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা যুবদল সভাপতি শাহজালাল মিশন, সাধারণ সম্পাদক আফজাল হোসেন, ছাত্রদল সাবেক সভাপতি মানিকুর রহমান মানিক, সাধারণ সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল, বর্তমান আহ্বায়ক ফয়সাল গাজি বাহার, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মাসুদ মাঝি প্রমুখ। জানাজা শেষে মরহুমের লাশ ট্রাকরোডের পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে।

চাঁদপুর জেলা শ্রমিকদলের সভাপতি ও জেলা সিবিএ’র সাবেক সভাপতি প্রবীণ মরহুম বাচ্চু ভূঁইয়া দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে গত ১০ জুলাই শুক্রবার সন্ধা ৭টা ৪৫ মিনিটে তিনি ঢাকার অ্যাপোলো হাসপাতালে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭৫ বছর। তিনি ৫ পুত্র ও ২ মেয়েসহ বহু আত্মীয়-স্বজন ও শুভাকাংখী রেখে গেছেন।

আপডেট :   বাংলাদেশ সময় : ০৪:৫৬ অপরাহ্ন, ২৬ আষাঢ় ১৪২২ বঙ্গাব্দ, শনিবার ১১ জুলাই ২০১৫ খ্রিস্টাব্দ

 চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি