চাঁদপুর

চাঁদপুর জেলা শিক্ষা কার্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

চাঁদপুর জেলার অ্যাম্বাসেডরগণের বুধবার (১৭ অক্টোবর ) জেলা শিক্ষা কার্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা শিক্ষা কর্মকর্তা মো.ইউনুছ ফারুকী । উপস্থিত অ্যাম্বাসেডরগণ বিভিন্ন বিষয়ের ওপর আলোচনায় অংশ নেন। চাঁদপুর জেলা শিক্ষা কর্মকর্তা মো.ইউনুছ ফারুকীর ফেসবুক ন্ট্যাটাসে দেয়া এক তথ্যে জানা গেছে।

সভায় শিক্ষক বাতায়নে শিক্ষকদের সদস্য করা,মুক্তপাঠে শিক্ষাগ্রহণ করা, শিক্ষা প্রতিষ্ঠানে নিয়মিত মাল্টিমিডিয়া ক্লাশ পরিচালনা করা এবং কিশোর বাতায়নে ষষ্ঠ শ্রেণি হতে দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীদের সদস্য করা ও ‘আমার জেলা,আমার অহংকার’ শীর্ষক চাঁদপুর জেলার স্লোাগান ‘ ইলিশের বাড়ি চাঁদপুর ’ সম্পর্কে রচনা, আবৃত্তি, গান, ছবি, ভিডিও প্রস্তুত করে চাঁদপুর জেলার ইতিহাস-ঐতিহ্য তুলে ধরতে শিক্ষার্থীদের উৎসাহিত করার জন্য প্রত্যেক উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠোনের আইসিটিতে দক্ষ শিক্ষকদের সাথে মত বিনিময় সভা করতে অনুরোধ জানানো হয়।

এছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করে আইসিটিতে শিক্ষক-শিক্ষার্থীদের অংশগ্রহণ বৃদ্ধির জন্যে করণীয় বিষয়ে আলোচনা ও ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

নিউজ ডেস্ক
আপডেট, বাংলাদেশ সময় ৮:১০ পিএম, ১৮ অক্টোবর ২০১৭,বুধবার
এজি

Share