চাঁদপুর

ইসলামী শ্রমিক আন্দোলন চাঁদপুর জেলা শাখার ইফতার

ইসলামী শ্রমিক আন্দোলন চাঁদপুর জেলা শাখার আয়োজনে শুক্রবার (২ জুন) শহরের বিপনীবাগ সাংগঠনিক কার্যালয়ে আলোচনা সভা ও ইফতার অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি ছিলেন ইসলামী শ্রমিক আন্দোলন কেন্দ্রিয় কমিটির যুগ্ম সম্পাদক মুফতি মোস্তফা কামাল।

তিনি বলেন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন মূল্যবৃদ্ধিতে জনজীবন আজ বিপর্যয়। এখনো পর্যন্ত পানি, বিদ্যুৎ সমস্যার সমাধান করা হয়নি। সাধারণ মানুষ আজ দিসেহারা। আজও অবহেলিত শ্রমিকরা তাদের পাওনা- দেনার জন্য আন্দোলন করতে হচ্ছে। আমরা ঈদের পূর্বেই শ্রমিকদের সকল বকেয়, বোনাসসহ সকল পাওনা পরিশোধ করার দাবি জানাচ্ছি।

তিনি বলেন, আত্মশুদ্ধি অর্জনের মহান এ মাসে অশ্লীলতা ও বেহায়াপনা পরিহার করার দাবি জানাচ্ছি। পাশাপাশি রোজাদারদের কষ্ট লাঘবে শহরকে পরিচ্ছন্ন ও যানজটমুক্ত রাখাসহ বিদ্যুতের লোডশেডিং বন্ধ করার করতে নগর কতৃপক্ষের কাছে অনুরোধ করছি।

তনি সুপ্রিম কোর্টয়ের ভিতরে বিতর্কিত গ্রিক দেবী পূণঃস্থাপনের নিন্দা জানিয়ে শিগ্রই মূর্তি অফাসারনের দাবী জানান। এছাড়াও আগামী ১৭ রমজানের আগে মুর্তি অফাসারন না করলে ১৭ রমজান কঠোর আন্দোলনের হুশিয়ার দেন।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রখেন বাংলাদেশ ইসলামী আন্দোলন চাঁদপুর জেলা শাখার সভাপতি মাওলানা নুরুল আমিন, সেক্রেটারী মাও. শেখ মো. জয়নাল আবেদীন, ইসলামী শ্রমিক আন্দোলন জেলা শাখার সভাপতি আফসার উদ্দিন, সাধারণ সম্পাদক আবুল বাশার।

ইসলামী শ্রমিক আন্দোলন চাঁদপুর সদর উপজেলা শাখার সভাপতি আব্দুল গাফফারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল হাসানাতের পরিচালনায় আরো বক্তব্য রাখেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন চাঁদপুর জেলা শাখার সভাপতি মো. রিয়াজুর রহমান, সাধারণ সম্পাদক মহসিন হোসেন, চাঁদপুর সরকারি কলেজ শাখারা সভাপতি মহিউদ্দিন মিয়াজী, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন প্রমুখ।

প্রতিবেদক- আশিক বিন রহিম
আপডেট, বাংলাদেশ সময় ১০ : ৫১ পিএম, ২ জুন ২০১৭, শুক্রবার
এইউ

Share