Home / চাঁদপুর / চাঁদপুর জেলা লিগ্যাল এইড কমিটির শেয়ারিং ওয়ার্কশপ
চাঁদপুর জেলা লিগ্যাল এইড কমিটির শেয়ারিং ওয়ার্কশপ

চাঁদপুর জেলা লিগ্যাল এইড কমিটির শেয়ারিং ওয়ার্কশপ

চাঁদপুর জেলা লিগ্যাল এইড কমিটির উদ্যোগে চাঁদপুর সদর উপজেলা পরিষদের ব্যবস্থাপনায় কুমিল্লা প্রত্যয় উন্নয়ন সংস্থার সহযোগিতায় রোববার (২৭ নভেম্বর) বিকেল সাড়ে ৪টায় পরিষদ মিলনায়তনে শেয়ারিং ওয়ার্কশপ অনুষ্ঠিত হয় ।

ওয়ার্কশপে সদর উপজেলা চেয়ারম্যান দেওয়ান মো. সফিকুজ্জামানের সভাপতিত্বে উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোস্তফা কামালের সঞ্চলনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার উদয়ন দেওয়ান।

প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আতোয়ার রহমান।

তিনি বলেন,গরীব দুঃখীর মামলার ব্যয় সরকার দেয়। প্রত্যেকটি নাগরিকের আইনী সেবা পাওয়া তার মানবাধিকার । এ আইনী অধিকার রাষ্ট্র নিশ্চিত করেছে। বিশেষ করে গরিব ও অসহায় মানুষ যাতে বিনা পয়সায় আইনী সহযোগিতা পেতে পারে তার জন্যই রাষ্ট্র কর্তৃক প্রত্যেক জেলায় ও উপজেলায় এবং ইউনিয়ন পর্যায়ে লিগ্যাল এইড কমিটির গঠিত হয়েছে । আগামিতে প্রতিটি ইউনিয়নে লিগ্যাল এইড কমিটির মাধ্যমে এ ধরণের ওয়ার্কশপ করা হবে । এ ক্ষেত্রে ইউপি চেয়ারম্যানরা উদ্যোগ নিতে পারেন।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি বি এম হান্নান ,সাধারণ সম্পাদক সোহেল রুশদী,জেলা লিগ্যাল এইড অফিসার শুভ্রা চক্রবর্তী,চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ওয়ালিউল্যাহ অলি,চাঁদপুর সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নাজমা বেগম,বাগাদী ইউপি চেয়ারম্যান বেলায়েত হোসেন বিল্লাল,৯নং বালিয়া ইউনিয়নের সচিব এম এ কুদ্দুছ রোকন প্রমুখ।

করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ৬:০০ এএম, ২৮ নভেম্বর ২০১৬, সোমবার
ডিএইচ

Leave a Reply