চাঁদপুর জেলা যুব অধিকার পরিষদের নিন্দা ও প্রতিবাদ

প্রেস বিজ্ঞপ্তি: চাঁদপুর জেলা সদর মডেল থানাধীন নাজিপাড়া ওনার নিজ বাসা থেকে গত ১৫/১২/২০২২ইং বিকাল ৪.০০ ঘটিকায় প্রশাসনিক পরিচয়ে সাদা পোশাকে বাংলাদেশ যুব অধীকার পরিষদ চাঁদপুর জেলা শাখার ভারপ্রাপ্ত সদস্য সচিব, খাঁন মোঃ নিয়াজ মোর্শেদকে তুলে নিয়ে যায় ।

বর্তমান সরকার বিরোধীদলের নেতাকর্মীদের বিরুদ্ধে বানোয়াট, ভিত্তিহীন ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মিথ্যা মামলা দিয়ে বিরতিহীনভাবে হয়রানি চালিয়ে যাচ্ছে। বর্তমান সরকার দেশের বিরোধী শক্তিকে ধ্বংস করে একদলীয় শাসন ব্যাবস্থা স্থায়ী করার
চেষ্টা চালাচ্ছে। সারাদেশে প্রতিদিন যেভাবে বিরোধী দল বা ভিন্নমতের মানুষের উপর সরকার নিপীড়ন করে যাচ্ছে এটা স্পষ্ট ক্ষমতাসীন সরকারের রাজনৈতিক প্রতিহিংসা। সংবিধান সকল রাজনৈতিক দলকে সভা-সমাবেশ করার অনুমতি দিলেও বর্তমান সরকার ক্ষমতার অপব্যবহার করে দলীয় প্রশাসনের মাধ্যমে সেই অধিকার হরণ করছে।

বাংলাদেশ যুব অধিকার পরিষদ বিশ্বাস করে ফ্যাসিস্ট সরকার যতই শক্তিশালী হোক, জনগণ জেগে উঠলে কোন ক্ষমতাই তাকে টিকিয়ে রাখতে পারবে না। উক্ত গ্রেপ্তারের ঘটনায় বাংলাদেশ যুব অধিকার পরিষদ চাঁদপুর জেলা শাখা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে। বাংলাদেশ যুব অধীকার পরিষদ চাঁদপুর জেলা শাখার ভারপ্রাপ্ত সদস্য সচিব, খাঁন মোঃ নিয়াজ মোর্শেদের দ্রুত নিঃশর্ত মুক্তি দাবি করছি।

Share