Home / চাঁদপুর / চাঁদপুর জেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভা
jublig

চাঁদপুর জেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভা

চাঁদপুর জেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভা রোববার (২৫মার্চ) বেলা ১২টায় জেলা আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। জেলা যুবলীগ আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আতাউর রহমান।

জেলা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান কালু ভূইয়ার সভাপতিত্বে ও যুগ্ম-আহবায়ক মোঃ সালাউদ্দিন বাবর এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম-সম্পাদক নাছরিন জাহান শেফালী, প্রধান বক্তার বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আজহার উদ্দিন, বিশেষ বক্তার বক্তব্য রাখেন, সহ-সম্পাদক হাবিবুর রহমান পবন।

এ ছাড়াও আরো বক্তব্য রাখেন, জেলা যুবলীগের যুগ্ম-আহŸায়ক আবু পাটওয়ারী, মাহফুজুর রহমান টুটুলসহ অন্যান্যরা ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, জননেত্রী শেখ হাসিনা দেশ ও দেশের জনগণের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। দেশকে মধ্যম আয়ের দেশ হিসেবে সারা বিশ্বে গৌরব অর্জন করেছেন। এছাড়া বিশ্বের সরকার প্রধানের মধ্যে সবচেয়ে স্বচ্ছ ও দুর্নীতিমুক্ত সৎ রাষ্ট্রপ্রধান হিসেবে জননেত্রী শেখ হাসিনা দ্বিতীয় আছেন। এটা আমাদের জন্য অনেক বড় গর্বের বিষয়।

তিনি আরো বলেন, দেশ এগিয়ে যাচ্ছে ভবিষ্যতে আরো এগোবে। তাই বঙ্গবন্ধুর সোনার বাংলার অগ্রযাত্রাকে সফলভাবে এগিয়ে নিতে সকল নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে। এ লক্ষে আগামী পহেলা এপ্রিল প্রধানমন্ত্রীর জনসভাকে সফল করতে সকল ভেদাবেদ ভুলে যুবলীগকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

প্রতিবেদক : আশিক বিন রহিম