চাঁদপুর

চাঁদপুর জেলা যুবলীগের বর্ধিত সভা

বাংলাদেশ আওয়ামী যুবলীগ চাঁদপুর জেলা শাখার বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। ২১ জানুয়ারি মঙ্গলবার বেলা ১১টায় চাঁদপুর শহরের বড়স্টেশন এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় জেলা যুবলীগের বিভিন্ন উপজেলা, ইউনিয়ন থেকে নেতৃবৃন্দরা অংশগ্রহণ করেন। জেলা যুবলীগের আহবায়ক আলহাজ্ব মিজানুর রহমান কালুর সভাপতিত্ব ও সিনিয়র যুগ্ম আহবায়ক সালাউদ্দিন মোহাম্মদ বাবরের পরিচালনায় বক্তব্য রাখেন, যুগ্ম আহবায়ক আবু পাটওয়ারী, ঝন্টু দাস, সদর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি নাজমুল হোসেন পাটওয়ারী।

মিজানুর রহমান কালু তার বক্তব্যে বলেন, যুবলীগ বাংলাদেশ আওয়ামী লীগৈর অন্যতম প্রাণশক্তি। চাঁদপুর জেলা যুবলীগ সারা দেশের মধ্যে একটি সুশৃঙ্খল ও শক্তিশালী সংগঠন হিসেবে পরিচিত। আমরা যারা যুবলীগ করি তারা বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী এবং দলের প্রতি শ্রদ্ধাশীল। আমরা বিশৃঙ্খলা পছন্দ করি না আর বিশৃঙ্খলা করবো না। আমাদের নেতৃত্বের পরিবর্তন হতে পারে, কিন্তু সংগঠ থাকবে। তাই সংগঠনের বদনাম হবে এমন কোনো কাজ করতে চাই না। আজকের এই সভাটি চাঁদপুর পৌর পাঠাগারে হবার কথা ছিলো, কিন্তু আমরা কেন্দ্রীয় নেতৃবৃন্দের অনুরোধ এবং প্রশাসনের অনুরোধে পৌর পাঠাগারে বর্ধিত সভা করিনি।

তিনি আরো বলেন,আমরা কোনো অনাকাঙ্খিত ঘটনা ঘটাতে চাই না। এতে করে সংগঠনের বদনাম হবে। তাই কৌশল করে আমরা বর্ধিত সভার স্থান পরিবর্তন করেছি। এটা আমাদের দুর্বলতা নয়, সংগঠনের প্রতি আমাদের দায়িত্বশীলতা।চাঁদপুর জেলা যুবলীগ অথিতে যেমন দলের যে কোনো কর্মসূচি শ্রদ্ধা সাথে পালন করেছে, তেমনিভাবে আগামীতেও রাজপথে থেকে সকল কর্মসূচি পালন করা হবে। মিজানুর রহমান কালু ভুইয়া বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালনে দলের পাশাপাশি রাষ্ট্রিয়ভাবে নানা কর্মসূচী গ্রহণ করা হয়েছে। এ উপলক্ষে যুগলীগ কেন্দ্রীয় কমিটি থেকে কর্মসূচী গ্রহণ করেছে। চাঁদপুর জেলা যুবলীগ সকল কর্মসচিতে অংশগ্রহণ এবং পালন করবে।

সভায় আরো বক্তব্য রাখেন জেলা যুবলীগের সদস্য অরুপ কর্মকার,বাদল নন্দী,নিলু হাওলাদার, হাবু বেগ, কাউছার আহমেদ সোহাগ, রিপন ভদ্র, হাজীগঞ্জ উপজেলার আহবায়ক মাসুদ ইকবাল, কচুয়ার সাধারন সম্পাদক শাহজালাল প্রধান, শাহরাস্তির আহবায়ক মঞ্জুরুল ইসলাম জুয়েল, শাহরাস্তি পৌর যুবলীগের আহবায়ক রেজাউল করিম বাবুল, হাজীগঞ্জ পৌর কমিটির আহবায়ক হায়দার পারভেজ সুজন, মতলব দক্ষিণ উপজেলার যুগ্ম আহবায়ক জহিরুল ইসলাম আলেক, ফরিদগঞ্জ উপজেলার আহবায়ক আবু সুফিয়ান, সাবেক আহবায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী, মতলব পৌর কমিটির সভাপতি সোহাগ সরকার প্রমুখ।

আশিক বিন রহিম

Share