Home / চাঁদপুর / চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের যৌথ সভা
চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের যৌথ সভা

চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের যৌথ সভা

চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের যৌথ সভা মঙ্গলবার (২৯ নভেম্বর) জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে অনুষ্ঠিত হয়েছে।

সভায় চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এম এ ওয়াদুদকে সমর্থন জানানোর পাশাপাশি জেলার আট উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার, জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার, সহকারী কমান্ডারসহ উপস্থিত সকল মুক্তিযোদ্ধারা এম এ ওয়াদুদকে বিজয়ী করতে যার যার অবস্থান থেকে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন।

প্রতিটি উপজেলায় গিয়ে মুক্তিযুদ্ধের স্বপক্ষের জনপ্রতিনিধিদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চাইবে। প্রয়োজনে একজন ভোটারের কাছে পাঁচবার করো যাওয়া হবে। এছাড়াও প্রতিটি ইউনিয়নে কমপক্ষে পাঁচজন করে মুক্তিযোদ্ধাদের দিয়ে একটি করে টিম গঠন করা হবে বলেও সভায় জানানো হয়।

মুক্তিযোদ্ধারা বলেন, চাঁদপুর জেলা পরিষদের নির্বাচনে মুক্তিযোদ্ধাদের অভিবাবক, জেলা মুক্তিযোদ্ধা সংসদের একাধীকবার নির্বাচিত যোগ্য কমান্ডার, বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আদর্শের সৈনিক ও জননেত্রী প্রধানমন্ত্রী আলহাজ্ব শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার অন্যতম রুপকার হিসেবে কাজ করে যাওয়া যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এম এ ওয়াদুদ নির্বাচিত হলে এজেলায় সবচেয়ে বেশী উপক্রিত হবে মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যরা। পাশাপাশি এম এ ওয়াদুদ একজন যোগ্য ও শক্তিমান সংগঠন। যার নেতৃত্বে জেলায় উন্নয়ন মুলক কাজের দ্বারা অনেক গুন বেড়ে যাবে। ইতি পূর্বেও তার নেতৃত্বে চাঁদপুরে বড় বড় কাজ সম্পন্ন হয়েছে।

সভায় চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এম এ ওয়াদুদের সভাপতিত্বে এবং সহকারী কমান্ডার (সাংগঠনিক) মহাসীন পাঠানের পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আব্দুল হাফিজ খান, রনজিত কুমার দে চাকি, সহকারি কমান্ডার মৃনাল কান্তি সাহা, মাহাবুব হোসেন পাটওয়ারী, মো. ইয়াকুব আলী, সোহেব আলী, আবুল হাসেম, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আবুল কালাম চিশতী, ফরিদগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার সহিদ উল্লাহ তপাদার, মতলব দক্ষিণ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার শহিদ উল্লাহ সায়েদ, মতলব উত্তর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোজাম্মেল হক, হাইমচর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার সন্তোষ মজুমদার, কচুয়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আ. মবিন, শাহরাস্তি উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মো. নুরুল আমিন, হাজীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আলা উদ্দিন, ডেপুটি কমান্ডার জাবের হোসেন মিয়া, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার সফিকুর রহমান দুলাল ভূইয়া প্রমুখ।

করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ৩:০০ এএম, ৩০ নভেম্বর ২০১৬, বুধবার
ডিএইচ

Leave a Reply