চাঁদপুর

চাঁদপুর জেলা মহিলা সংসদের মতবিনিময় সভা

চাঁদপুর জেলা মহিলা সংসদ -এর মতবিনিময় বুধবার (১৮ এপ্রিল) বিকেলে শহরের কাজী নজরুল ইসলাম সড়কস্থ সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

সভার শুরুতেই সংগঠনের পক্ষ থেকে নবাগত সভাপতি ও চাঁদপুর জেলা প্রশাসক এর সহধর্মীনী তুহিনা পারভীনকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেয়া হয়।

পরিচিতি পর্বে সংগঠনের নেতৃবৃন্দসহ সকল সদস্যগণ তাদের পরিচয় তুলে ধরেন এবং নবাগত সভাপতিকে অভিনন্দন জানান।

সভাপতির বক্তব্যে চাঁদপুর জেলা প্রশাসক এর সহধর্মীনী তুহিনা পারভীন বলেন, চাঁদপুরে নারীদের এমন একটি সংগঠন রয়েছে যেনে আমার কাছে অনেক ভালো লাগছে। এখানে এসে এবং সংগঠনের কার্যক্রম দেখে আমি অর্বিভূত এবং একই সাথে আনন্দিত হয়েছি। এ সংগঠনের মাধ্যমে চাঁদপুরের অসংখ্য বেকার মহিলারা কর্ম-কাজে নিয়োজিত রয়েছে। যা সত্যিই প্রশংসকার দাবি রাখে। আমি এই সংগঠনের সার্বিক সাফল্য কামনা করছি।

স্বাগত বক্তব্যে সাধারণ সম্পাদকের আফরোজ জাহান আখন্দ নবাগত সভাপতি তুহিন পারভিনকে স্বাগত জানান এবং আগামী দিনের পথচলায় সভাপতিসহ সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমার পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের আরডিসি ফেরদৌসী আক্তার, নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোমেনা আক্তার, উম্মে হাবিবা, আবিদা সুলতানা, মারুফা সুলতানা হিরামনি, চাঁদপুর মহিলা সংসদ -এর যুগ্ম সম্পাদক ফারজানা ফেরদৌসী, কার্যকরি সদস্য কল্পনা রায়, সামসুন নাহার, অর্পনা রাণী ঘোষ, কল্পনা সরকার, সাবরিনা সুলতানা, সম্পা পোদ্দার, মরিয়ম বেগম, হোসনেয়ার হাফিজ, ইসতাক আরা সুলতানা, জুথী, দিলরুবা ইয়াসমিন প্রমুখ।

প্রতিবেদক- আশিক বিন রহিম

Share