চাঁদপুর জেলা বিএনপির সভাপতির মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

চাঁদপুরে জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক এর মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে জেলা বিএনপি।

১১ এপ্রিল সোমবার বিকাল সাড়ে ৩টায় শহরের জেএম সেনগুপ্ত রোডের দলীয় কার্যালয় থেকে মিছিলটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করে চাঁদপুর হাসান আলী উচ্চ বিদ্যালয় মাঠে এসে মিছিলটি শেষ হয়।

পরে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএন‌পির সাধারণ সম্পাদক অ‌্যাড‌ভোকেট স‌লিম উল্ল্যাহ সে‌লিম। তিনি তার বক্ত‌ব্যে ব‌লেন, মিথ‌্যা গা‌য়েবী মামলা দি‌য়ে শেখ ফ‌রিদ আহ‌মেদ মা‌নিক কে কারাগা‌রে প্রেরণ করা হয়েছে। জেলা জজ শেখ হা‌সিনার ফরমা‌য়েসী নি‌র্দেশে জা‌মিন বা‌তিল ক‌রে তাকে জেল হাজ‌তে প্রেরণ ক‌রে‌ছেন।

তিনি আরও বলেন, প্রশাসনকে বলতে চাই, শেখ হা‌সিনা আমাদের প্রধানমন্ত্রী না। রাজপ‌থের আ‌ন্দোলন‌কে দাবিয়ে রেখে তি‌নি জনগ‌ণের প্রধানমন্ত্রী হতে পারে না। যত‌দিন শেখ ফরিদ আহমেদ মা‌নিক এর মু‌ক্তি না হ‌বে ততদিন রাজপ‌থে লাঘাতার আ‌ন্দোলন চল‌বে। আগামী ১৫ ও ১৭ এ‌প্রিল আমাদের কর্মসূ‌চি থাকবে। রাজপথে মশাল মি‌ছিল করা হবে, আন্দোলনের মাধ্যমে জননেতাকে জনতার মাঝে ফিরিয়ে আনা হবে।
সংক্ষিপ্ত সমাবেশের সঞ্চালনায় ছিলেন পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি।

এসময় চাঁদপুর জেলা বিএনপি নেতা মাহাবুবুল আনোয়ার বাবলু, জসিম উদ্দিন খান বাবুল, দেওয়ান মোঃ সফিকুজ্জামান, মুনীর চৌধুরী, কাজী গোলাম মোস্তফা, সেলিমুস সালাম, খলিলুর রহমান গাজী, ফেরদৌস আলম বাবু, এডভোকেট হারুনুর রশিদ, শাহজালাল মিশন, জাহাঙ্গীর হোসেন খান, আফজাল হোসেন, শরীফ উদ্দিন পলাশ, মানিকুর রহমান মানিক, নূরুল আমিন আকাশ, ফয়সাল গাজী বাহার, হযরত আলী, কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল, ঈমান হোসেন গাজী, ইসমাঈল হোসেনসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সিনিয়র স্টাফ করেসপন্ডেট, ১১ এপ্রিল ২০২২

Share