চাঁদপুর জেলা বিএনপির লিফলেট বিতরণ

কুমিল্লা বিভাগীয় গনসমাবেশ সফল করার লক্ষ্যে চাঁদপুর জেলা বিএনপির লিফলেট বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ১২ নভেম্বর বিকেলে চাঁদপুর জেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে জোড়পুকুর পাড়সহ বিভিন্ন স্থানে এ লিফলেট বিতরণ করা হয়।

লিফলেট বিতরণকালে কেন্দ্রীয়, জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ডের বিএনপি ও অংঙ্গ সহযোগী নেতৃবৃন্দ অংশ নেন।

এ সময় বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ও কুমিল্লা বিভাগীয় গনসমাবেশ সমন্বয় কমিটির দলনেতা বরকত উল্যাহ বুলু,  কুমিল্লা বিভাগীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া, চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মনিক, কুমিল্লা বিভাগীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক সায়েদুল হক সাঈদ, ব্যাংকিং ও রাজস্ব বিষয়ক সম্পাদক লায়ন হারুনুর রশিদ, সদস্য মাহবুবুল ইসলাম স্বপন, আব্দুস সাত্তার পাটওয়ারী,  ক্যাবের সভাপতি ডা. সরকার মাহবুব আহমদ শামীম, কেন্দ্রীয় ছাত্রদলের সহ- সভাপতি নিজাম উদ্দিন রিপন, যুগ্ম সম্পাদক আব্দুর রহিম সৈকত, সহ- দপ্তর সম্পাদক শাহরিয়ার মজুমদার হক শিমুলসহ বিএনপি ও অংঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

লিফলেটে উল্লেখ করা হয়, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, চাল- ডাল,  জ্বালানি তেল, গ্যাস-বিদ্যুৎ, সারসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি, দুর্নীতি দুঃশাসন, গুম খুন, বিচার বহির্ভূত হত্যাকাণ্ড ও আওয়ামী লীগের সন্ত্রাসীদের গুলিতে হত্যার প্রতিবাদে এবং নির্দলীয় নিরপেক্ষ সরকারের দাবিতে কুমিল্লা বিভাগীয় গণ সমাবেশে যোগ দিন সফল করুন। 

প্রতিবেদক: মাজহারুল ইসলাম অনিক,১২ নভেম্বর ২০২২

Share