Home / চাঁদপুর / ‘চাঁদপুর জেলা বিএনপির নেতৃবৃন্দ ঐক্যবদ্ধ’
বিএনপির

‘চাঁদপুর জেলা বিএনপির নেতৃবৃন্দ ঐক্যবদ্ধ’

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) চাঁদপুর সদর ও পৌর শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

২৩ অক্টোবর শনিবার সকালে শহরের জে. এম. সেনগুপ্ত রোডের মুনিরা ভবনে সদর থানা ও পৌর শাখা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনের ১ম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোঃ হাজী মোস্তাক মিয়া।

তিনি বলেন,’রাজনীতির ক্ষেত্রে সহনশীলতা থাকতে হবে। সাংগঠনিক সকল নিয়ম-কানুন সকলকে মেনে চলতে হবে। সাংগঠনিক জটিলতা নিরসনের জন্য তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশে আমাকে চাঁদপুরে পাঠানো হয়েছে। নিয়মের ভেতরে থেকে যেন চাঁদপুরের সম্মেলন হয়, সেই জন্য দফায় দফায় সভা হয়েছে। মহাসচিব বরাবর মোস্তফা খান সফরী ও মাহবুবুর রহমান নামে দুইজন অভিযোগ করেছেন। অভিযোগ করা দোষের নয়, যে কেউ অভিযোগ করতে পারে। তবে তার সমাধানও আছে।’

উদ্বোধকের বক্তব্যে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক ও চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক বলেন, ‘চাঁদপুর জেলা বিএনপির নেতৃবৃন্দ আজ ঐক্যবদ্ধ। আগামিতেও সকল আন্দোলন সংগ্রামে নেতৃবৃন্দ ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন সংগ্রামে কাজ করবে।’

চাঁদপুর পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাড. হারুনুর রশিদ এর সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাড. সেলিমুল্লাহ সেলিম, আনোয়ার হোসেন বাবলু, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন খান বাবুল, যুগ্ম আহ্বায়ক মুনির চৌধুরী, খলিলুর রহমান গাজী, জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক অ্যাড. জহির উদ্দিন বেপারী, পৌর বিএনপির যুগ্ম সম্পাদক আব্দুল কাদের বেপারী, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব কাজী মোহাম্মদ ইব্রাহিম জুয়েল, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল গাজী বাহার।

এর পূর্বে চাঁদপুর সদর থানা বিএনপির সভাপতি শাহজালাল মিশনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাড. জাহাঙ্গীর হোসেন খানের সঞ্চালনায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) চাঁদপুর সদর থানার দ্বি-বার্ষিক সম্মেলনের ১ম অধিবেশন অনুষ্ঠিত হয়।
সম্মেলনে সদর থানা ও পৌর শাখা বিএনপির বিভিন্ন ইউনিয়ন এবং ওয়ার্ড সভাপতি-সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। সম্মেলনের পূর্বে সদর থানা ও পৌর শাখা বিএনপির কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

সম্মেলনে সদর থানা বিএনপির সভাপতি হিসেবে পুনরায় শাহজালাল মিশন ও সাধারণ সম্পাদক অ্যাড. জাহাঙ্গীর হোসেন খান, পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি ও সাধারণ সম্পাদক অ্যাড. হারুনুর রশিদ এর নামে কমিটি ঘোষণা করা হয়। প্রতিটি কমিটি ১০১ সদস্য বিশিষ্ট হবে।

সিনিয়র স্টাফ করেসপন্ডেট