Home / চাঁদপুর / চাঁদপুর জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন
final football

চাঁদপুর জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন

চাঁদপুর স্টেডিয়ামে ১৭তম জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ বুধবার (১ নভেম্বর) বিকেলে অনুষ্ঠিত হয়েছে।

ফাইনাল খেলায় চাঁদপুর সদর উপজেলাকে ১-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় মতলব উত্তর উপজেলা ফুটবল দল। খেলার প্রথমার্ধে বিজয়ী দলের পক্ষে জয়সূচক একমাত্র গোলটি করেন সায়মন।

প্রধান অতিথি হিসেবে বিজয়ী এবং রানারআাপ দলের মাঝে পুরস্কার ট্রফি তুলে দেন এবং বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল বলেন, আজকে ১৭ তম জেলা প্রশাসক ফুটবল কাপে যারা বিজয়ী এবং যারা পরাজিত হয়েছে আমি তাদের সহ এই আয়োজনে অংশ নেয়া প্রতিটি দলকে সাধুবাদ জানাই।

তিনি বলেন, চাঁদপুরে ক্রীড়ামাস হওয়ায় এ জেলার গৌরব অনেক বৃদ্ধি পেয়েছে। আমি আশা করবো এটি ধরে রাখবেন। যে উদ্দেশ্য নিয়ে জেলা প্রশাসক কাপ শুরু হয়েছে তা স্বার্থক হয়েছে। আমাদের এ আয়োজন আগামীতেও অব্যাহত থাকবে।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুর পরিচালনায় পুরস্কার বিতরণ অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আয়েশা আক্তার, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মাঈনুল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সওকত উচমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান মো. সফিকুজ্জামান, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল ইসলাম মঞ্জু, জেলা ক্রীড়া সংস্থার ফুটবল উপ-কমিটির সম্পাদক শাহির হোসেন পাটওয়ারী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা প্রমুখ।

আশিক বিন রহিম
: আপডেট, বাংলাদেশ ৫:০৩ পিএম, ১ নভেম্বর, ২০১৭ বুধবার
ডিএইচ