চাঁদপুর

‘চাঁদপুরে জেলা প্রশাসক হিসেবে যা অর্জন তার সবটাই আপনাদের’

‎Wednesday, ‎01 ‎July, ‎2015  07:45:34 PM

আশিক বিন রহিম:

চাঁদপুরের বিদায়ী জেলা প্রশাসক মো. ইসমাইল হোসেন বলেছেন, আমি চাঁদপুরে দায়িত্বকালিন সময়ে সকলের সহযোগিতা পেয়েছি বলেই রাজনৈতিক অস্থিরতা ও কঠিন সময়গুলো ভালোভাবে কাটাতে পেরেছি।

বুধবার বিকেলে চাঁদপুর সার্কিট হাউজে বাংলাদেশ এ্যাডমিনিষ্ট্রিটিভ সার্ভিস এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার আয়োজনে জেলা প্রশাসক মো. ইসমাইল হোসেনকে বিদায় ও নবাগত জেলা প্রশাসক আঃ সবুর মন্ডল-এর বরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বিদায়ী জেলা প্রশাসক আরো বলেন, আমার আমি আমার বাবার দেখানো সোজা পথে চলার চেষ্টা করেছি। এই চলার পথে কারো মনে কষ্ট দিয়ে থাকলে সেটা আমার পেশাগত দায়িত্বে কারণেই দিয়েছি, তার পরে ও কেউ মনে কষ্ট নিয়ে থাকলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন চাঁদপুরে প্রথমে কাজ করতে এসে কিছুটা ভয়ে ছিলাম। কারণ এই জেলার সাবেক প্রধানমন্ত্রীসহ অনেক হেবি ওয়েট নেতা রয়েছেন। কিন্তু পরবর্তিতে আমার সহকর্মীদের সহযোগিতা পেয়ে বিগত সময়গুলো ভালোভাবেই পার করতে পেরেছি। তাই চাঁদপুরে জেলা প্রশাসক হিসেবে আমার যা কিছু অর্জন তার সবটাই আপনাদের। এখানে কাজ করার সময় সবাই আমাকে সহযোগিতা করেছেন। তবে যাঁর কথা না বললেই নয় তিনি চাঁদপুর সাবেক পুলিশ সুপার আমির জাফর। তাঁর কাধে কাধ রেখে অনেক কঠিন সমস্য সমাধান ও জটিল সময় পার করতে পেরেছি। হয়তো তাঁর সহযোগিতা পেয়েছি বলেই রাজনৈতিক অস্থিরতার সময়গুলোতে অন্যান্য জেলাগুলোর চেয়ে আমরা অনেক ভালো ছিলাম।

তিনি আরো বলেন, আমি যতটুকু জেনেছি নবাগত জেলা প্রশাসক অত্যান্ত দক্ষ এবং অনেক ভালো মানুষ। আমি আশা করবো আপনারা আমাকে যে ভাবে সহযোগিতা করেছেন আগামীতে নবাগত জেলা প্রশাসককে ও একইভাবে সহযোগিতা করবেন।

এতে সভাপতিত্ব করেন চাঁদপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকতা আব্দুল মান্নান এবং পরিচালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) লুৎফর রহমান।

চাঁদপুর টাইমস/প্রতিনিধি/এএস/…../২০১৫।

চাঁদপুর টাইমস : এবিআর/ডিএইচ/২০১৫।

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

Share