চাঁদপুর

চাঁদপুর জেলা প্রশাসককে বুদ্ধি প্রতিবন্ধি বিদ্যালয়ের শুভেচ্ছা

চাঁদপুর জেলা প্রশাসক ও চাঁদপুর বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি মোঃ মাজেদুর রহমানকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন চাঁদপুর বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটি ও শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।

বৃহস্পতিবার (১৭ মে) সকাল ১১টায় জেলা প্রশাসককে তার কার্যালয়ে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় জেলা প্রশাসক বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের কল্যাণে যা যা করণীয় তাই করবেন বলে ব্যবস্থাপনা কমিটির সদস্যবৃন্দকে আশ্বস্ত করেন ।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির প্রতিষ্ঠাতা সম্পাদক ও সদস্য অধ্যাপক ইসমাইল তপাদার কাঞ্চন, সদস্য ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী, সমাজ সেবা অফিসের প্রবেশন অফিসার ফারহানা আমিন ,সদস্য বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মিজানুর রহমান খান , সদস্য ব্যাংকার মোঃ মজিবুর রহমান, সদস্য মোঃ তাজুল ইসলাম মজুমদার,, প্রধান শিক্ষিকা প্রতীমা রানী ভৌমিক, সিনিয়র সহকারী শিক্ষিকা বিচিত্রা সাহা ,সহকারী শিক্ষক মোরশেদ আলম খান প্রমুখ।

এর আগে চাঁদপুর বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির এক সভা জেলা প্রশাসক মহােদয়ের পক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক ) মোঃ শওকত ওসমান এর সভাপতিত্বে তার কার্যালয়ে অনুষ্ঠিত হয় ।

স্টাফ করেসপন্ডেন্ট

Share