চাঁদপুর জেলা পুলিশের ইফতার মাহফিল

চাঁদপুর জেলা পুলিশের ইফতার ও দোয়া মাহফিল সোমবার পুলিশ লাইনে অনুষ্ঠিত হয়েছে। পুলিশ সুপার শামসুন্নাহারের সভাপতিত্বে ইফতার অনুষ্ঠানের দোয়া ও মোনাজাত পরিচালনা করেন চাঁদপুর পুলিশ লাইন জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুস সালাম।

ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, সিনিয়র জেলা ও দায়রা জজ মো. মফিজুল ইসলাম, জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, নারী ও শিশু বিষয়ক দমন ট্রাষ্ট রমনী রঞ্জন চাকমা, জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা আব্দুল মান্নান, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আতোয়ার রহমান, সিভিল সার্জন রথীন্দ্রনাথ মজুমদার, চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড.এএসএম দেলওয়ার হোসেন, মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর এমএম মতিন মিয়া, স্বাধীনতা পুরস্কার প্রাপ্ত নারী চিকিৎসক ডা. সৈয়দা বদরুন্নাহার, অতিরিক্ত জেলা ও দায়রা জজ মামুনুর রশিদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শাহাদাত হোসাইন, (রাজস্ব) মোহাম্মদ আব্দুল হাই, অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুজ্জামান, গণপূর্ত বিভাগের নির্বাহী পরিচালক রিপন কুমার নাথ, নৌ পুলিশের সহকারী পুলিশ সুপার মো. ফারুক আহমেদ ভূঁইয়া, জেলা আইনজীবি সমিতির সভাপতি অ্যাড. সেলিম আকবর, সহকারী পুলিশ সুপার সাকিল আহমেদ, সদর সাকেল নজরুল ইসলাম, চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওয়ালীউল্লাহ অলি, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি হান্নান, সাধারণ সম্পাদক সোহেল রুশদী, সদর উপজেলা চেয়ারম্যান দেওয়ার মো. সফিকুজ্জামান, মতলব উত্তর উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম, হাইমচর উপজেলা চেয়ারম্যান নুর হোসেন পাটোয়ারী, মতলব দক্ষিণ উপজেলা চেয়ারম্যান সিরাজুল মোস্তফা তালুকদার, বিআইডব্লিউ টিএর বন্দর কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, শিক্ষক পরিষদের সম্পাদক আলমগীর হোসেন বাহার, জেলা যুবলীগের আহ্বায়ক আলহাজ মিজানুর রহমান কালু ভূঁইয়া, জেলা বিএম এর সভাপতি ডা. হারুনুর রশিদ সাগরসহ জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও জেলা বিভিন্ন রাজনীতিক, সাংবাদিক, ব্যবসায়ী, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

ইফতার পূর্বে শুভেচ্ছা বক্তব্যে পুলিশ সুপার শামসুন্নাহার বলেন, ‘রমজান মাস মুসলমানদের সিয়াম সাধানার মাস। এ মাসে মুসলমানরা আত্মশুদ্ধির মাধ্যমে নিজেদের পবিত্র করে তোলে। আসুন এই পবিত্র রমজানে আমরা আত্মশুদ্ধির মাধ্যমে শপথ নেই যে চাঁদপুর জেলাকে একটি সুন্দর জেলা হিসেবে গড়ে তুলবো।’

]প্রতিবেদক- শরীফুল ইসলাম

: আপডেট, বাংলাদেশ সময় ০৭:০০ পিএম, ২০ জুন ২০১৬, সোমবার
ডিএইচ

Share