Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / চাঁদপুর জেলা পরিষদ সদস্য রফিক তালুকদারের মৃত্যু
চাঁদপুর জেলা পরিষদ

চাঁদপুর জেলা পরিষদ সদস্য রফিক তালুকদারের মৃত্যু

ব্রেন ষ্টোকে মারা গেছেন চাঁদপুর জেলা পরিষদের সদস্য রফিক আহমেদ তালুকদার (৬০) বুধবার রাত ৩.৩০ মিনিটে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান(ইন্না নিল্লাহি…. রাজিউন)। তিনি ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সদস্য ছিলেন।

মরহুমের ভাই জাহাঙ্গীর হোসেন খোকন তালুকদার জানায়, রফিক আহমেদ তালুকদার ব্রেন ষ্টোক জনিত কারণে পরিবারের লোকজন ঢাকার ল্যাব এইড হাসপাতালে করানো ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যু কালে তিনি স্ত্রী, ১ কন্যা সন্তানসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

আজ বৃহস্পতিবার সকাল ৯ টায় ঢাকার টঙ্গীতে ১ প্রথম জানাজা ও ২.৩০ মিনিটে তার গ্রামের বাড়ি ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা পশ্চিম ইউনিয়নের ডিয়ার মন্ডল তালুকদার বাড়িতে ২য় জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাপন করা হয়।

এদিকে রফিক আহামেদ তালুকদারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছেন ফরিদগঞ্জ আসনের সংসদ সদস্য সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওসমান গনি পাটওয়ারী, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট জাহিদুল ইসলাম রোমান, ফরিদগঞ্জ উপজেলা আ’লীগসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

প্রতিবেদকঃশিমুল হাছান,৭ জানুয়ারি ২০২১