Home / চাঁদপুর / চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা
Osman ghoni patwary

চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা

চাঁদপুর জেলা যুবলীগের আয়োজনে শহরের হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী ও সকল সদস্যকে গণসংবর্ধনা জানানো হয়েছে।

আয়োজনকে কন্দ্রে করে বিকেল থেকে চাঁদপুর জেলা, বিভিন্ন উপজেলা, পৌর, ইউনিয়নসহ আওয়ামী লীগ, যুবলী, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা বিশাল বিছিল নিয়ে অনুষ্ঠান স্থলে সমবেত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি। প্রধান আলোচকের বক্তব্য রাখেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী (মায়া) বীর বিক্রম এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ। সংবংর্ধিত অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী।

জেলা যুবলীগের আহ্বায়ক আলহাজ্ব মিজানুর রহমান (কালু) ভূঁইয়ার সভাপতিত্বে ও সিনিয় যুগ্ম আহ্বায়ক সালাউদ্দিন মো. বাবরের উপস্থাপনায় প্রধান অতিথির বক্তব্যে ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেন, বাংলাদের সকল অর্জন এসেছে আওয়ামী লীগের হাত ধরেই। আওয়ামী লীগ ক্ষমতায় এলে দেশে উন্নয়নের জোয়ার বইতে থাকে। আজকে আওয়ামী লীগ ক্ষমতায় রয়েছে বলেই দেশের প্রতিটি বিভাগে দৃশ্যমান উন্নতি হচ্ছে।

তিনি আরো বলেন, চাঁদপুর উন্নœয়নের জেলা, সম্প্রীতির জেলা। এই জেলা আওয়ামী লীগের ঘাটি হিসেব্ েদেশব্যাপী পরিচিত। চাঁদপুরে এমন কিছু বিশেষ স্থান রয়েছে, যেগুলোকে কাজে লাগিয়ে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নকে এগিয়ে নেয়া সম্ভব।

আসুন আমরা সবাই মিলে দেশের অন্যান্য জেলার ন্যায় চাঁদপুকে উন্নত ও সমৃদ্ধ জেলা হিসেবে গড়ে তুলি।

এসময় জেলা আওয়ামী লীগ, যবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক-আশিক বিন রহিম
।। আপডটে, বাংলাদশে সময় ০৯ : ৫০ পিএম, ১১ ফেব্রুয়ারি ২০১৭ শনিবার
এইউ

Leave a Reply