Home / চাঁদপুর / চাঁদপুর জেলা নির্বাচন কার্যালয়ে আইন-শৃঙ্খলা সভা
EC-..

চাঁদপুর জেলা নির্বাচন কার্যালয়ে আইন-শৃঙ্খলা সভা

চাঁদপুর জেলা নির্বাচন কার্যালয়ে বুধবার ৩০ সেপ্টেম্বর বেলা ১১ টায় জেলা নির্বাচন কার্যালয় এর সম্মেলন কক্ষে জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মোহাম্মদ তোফায়েল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

স্বাস্থ্যবিধি পালন করে অন্যান্যের মধ্যে আলোচনায় অংশগ্রহণ করেন চাঁদপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো.জামাল হোসেন,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) কাজী মো.আবদুর রহীম,এনএসআই এর উপ-পরিচালক শাহ আরমান আহমেদ, কুমিল্লা ব্যাটেলিয়ান (১০ বিজিপি) সহকারী পরিচালক মো. জাহেদুল ইসলাম খান কুমিল্লা র‌্যাব-১ সিপিসিই উপ-সহকারী পরিচালক মো.রবিউল হক।

আরো ছিলেন চাঁদপুর জেলা আনসার ও ভিডিপি’র জেলা কমান্ড মো.ইব্রাহিম খলিল, নির্বাহী ম্যাজিস্ট্রেট (সদর) মো.ইমরান হোসাইন সজীব , নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসান মানিক, নির্বাহী ম্যাজিস্ট্রেট অলিদুজ্জমান , নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার আজিজুন নাহার, নির্বাহী ম্যাজিস্ট্রেট উজ্জ্বল হোসেন , সদর উপজেলা নির্বাচন কমিশনার মোহাম্মদ দেলোয়ার হোসেন ও পুলিশ পরিদর্শক মনির উদ্দিন আহমেদ ।

সভায় আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে আইন-শৃঙ্খলা রক্ষাকারী সকল সেলের সাথে এ মতামত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে চাঁদপুর পৌরসভা নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালনা করার জন্য আইন-শৃঙ্খলা বাহিনীকে ঢেলে সাজানোর সিদ্ধান্ত গৃহীত হয় বলে জানানো হয় ।

আবদুল গনি , ৩০ সেপ্টেম্বর ২০২০