চাঁদপুর জেলা তাঁতীদলের পরিচিতি ও মতবিনিময় সভা

বাংলাদেশ জাতীয়তাবাদী তাঁতীদল চাঁদপুর জেলা শাখার পরিচিতি ও মতিবিনময় সভা অনুষ্ঠিত হয়েছে।১৯ অক্টোবর শনিবার বিকেল ৪টায় চাঁদপুর জেলা বিএনপির কার্যালয়ে পরিচিতি ও মতিবিনময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় বাংলাদেশ জাতীয়তাবাদী তাঁতীদল চাঁদপুর জেলা শাখার আহবায়ক ও চাঁদপুর পৌরসভার সাবেক প্যানেল চেয়ারম্যান আলী আহমেদ সরকারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. সলিম উল্লাহ সেলিম। এসময় তিনি বলেন, আমাদের দল এখন পর্যন্ত ক্ষমতায় আসেনি। আমাদের নির্বাচনের জন্য প্রস্তুতি নিতে হবে। ভোটারদের কাছে যেতে হবে। কোন ধরনের ঝামেলায় জড়ানো হবে না। পারা-মহল্লায় পেশী শক্তি দেখানো যাবেনা। আমাদের সাংগঠনিক নিয়মে চলতে হবে।

বাংলাদেশ জাতীয়তাবাদী তাঁতীদল চাঁদপুর জেলা শাখার যুগ্ম-আহবায়ক মজিবুর রহমান লিটনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয়তাবাদী তাঁতীদল চাঁদপুর জেলা শাখার যুগ্ম-আহবায়ক শফিকুর রহমান পাটওয়ারী, আরিফ ইকবাল লিটু তালুকদার, আশ্রাফুল আমিন, কেন্দ্রীয় সদস্য আবুল কালাম, মনির হোসেন প্রধানিয়া, জেলা তাঁতীদলের নেতা ছলেমান, শাহজাহান দেওয়ান, ইলিয়াছ পাটওয়ারী, আনোয়ার ছৈয়াল, আব্দুল কাদের, মজিবুর রহমান গাজী, কালাম বেপারী, নার্গিস খান, আব্দুর রহমান বেপারী প্রমুখ।

সভায় বক্তরা বলেন, আগামী জাতীয় নির্বাচনের পূর্বে তাঁতীদলকে শক্তিশালী করার লক্ষে পৌরসভার ১৫টি ওয়ার্ড, সদর উপজেলার ১৪ টি ইউনিয়ন কমিটি গঠন করা হবে। আমার এমন ভাবে সংগঠনকে শক্তিশালী করবো যেন নেতাকর্মীরা বলতে পারেন তাঁতীদলের মিছিল না এলে অনুষ্ঠান করা যায়না। তাহলেই আমাদের মূল্যায়ন হবে।

স্টাফ রিপোর্টার, ১৯ অক্টোবর ২০২৪

Share