Home / চাঁদপুর / চাঁদপুর জেলা জাসদের সম্মেলন ২৪ ডিসেম্বর
jsd

চাঁদপুর জেলা জাসদের সম্মেলন ২৪ ডিসেম্বর

‘সুশাসন ও সমাজ বদলের প্রত্যয় জঙ্গিবাদ, সাম্প্রদায়িকতা,দলবাজি ও দুর্নীতি প্রতিরোধ করো‘-এ স্লোগানকে সামনে রেখে চাঁদপুর জেলা জাসদের সম্মেলন ২৪ ডিসেম্বর ২০১৯ মঙ্গলবার বিকেল দু’টা চাঁদপুর জেলা চাঁদপুরের কেন্দ্রিয় শহিদ মিনারে অনুষ্ঠিত হচ্ছে ।

সম্মেলনে সভাপতিত্ব করবেন জেলা জাসদের সভাপতি অধ্যাপক হাসান আলী সিকদার।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাসদ কেন্দ্রিয় কমিটির কার্যকরি সভাপতি ও স্থায়ী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট রবিউল আলম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাসদ কেন্দ্রিয় কমিটির স্থায়ী কমিটির সদস্য ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাবেক ভিসি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন,
বিশিষ্ট ক্রীড়া সংগঠক জাসদ কেন্দ্রিয় কমিটির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান বাবু, জাসদ কেন্দ্রিয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক নাজমুল আহসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক মির্জা মোহাম্মদ আনোয়ারুল হক ও কেন্দ্রিয় কমিটির সদস্য এবিএম জাকিরুল হক।

জেলা জাসদ সাংগঠনিক সম্পাদক সোহেল আহমদ ভূঁইয়ার সঞ্চালনায় সভায় বক্তব্য রাখবেন চাঁদপুর জেলা জাসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন মুন্সী, বীর মুক্তিযোদ্ধা দেরোয়ার হোসেন মাল , এস এম সুলতান , আব্দুল গনি , প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. শাহজাহান সিরাজ , স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা.মাসুদ হাসান , কচুয়া উপজেলা জাসদের সভাপতি ডা.আবদুল হাই ও কেন্দ্রিয় কমিটির গবেষণা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ও জেলা ছাত্রলীগ সভাপতি মিঠুন বিশ্বাস ।

করেসপন্ডেন্ট , ২২ ডিসেম্বর ২০১৯