Home / চাঁদপুর / চাঁদপুর জেলা জজের বাসভবনে চুরির দায়ে আটক ২
চাঁদপুর জেলা জজের বাসভবনে চুরির দায়ে আটক ২

চাঁদপুর জেলা জজের বাসভবনে চুরির দায়ে আটক ২

চাঁদপুর জেলা ও দায়রা জ‌জের বাসভব‌নে চু‌রির ঘটনার সা‌থে জ‌ড়িত ২ চোরকে আটক করেছে চাঁদপুর ম‌ডেল থানা পু‌লিশ।

সোমবার(৮ জুলাই) সকালে শহ‌রের বকুলতলার প‌রিত্যাক্ত রেল‌কোয়াটার থে‌কে জীবন শেখ (২২), নি‌শি কোয়াটার এলাকার বেপারী বা‌ড়ি থে‌কে দুলাল বেপারীর ছে‌লে সুজন বেপারী (২৪) কে আটক ক‌রে পু‌লিশ।

আটক চোরদ্ব‌য়ের কাছ থে‌কে জজ সা‌হে‌বের বাসার মোবাইল সেট ও গুয়া‌খোলা এলাকার মা‌লেকা ম‌জ্ঞিলের একে এম ম‌হিউদ্দিনের বাসা থে‌কে চু‌রি হওয়া ১টি মোবাইল সেট উদ্ধার করা হয়।

এ বিষ‌য়ে মামলার পু‌লিশ প‌রিদর্শক মোঃ আব্দুর রব জানান, চু‌রি হওয়ার পর থে‌কেই চোর‌কে ধর‌তে শহ‌রের বি‌ভিন্ন স্থা‌নে পু‌লিশ অ‌ভিযান চালায়। গতকাল রাতভর অ‌ভিযান চা‌লি‌য়ে চু‌রি সা‌থে জ‌ড়িত দুই চোর‌কে আটক কর‌তে সক্ষম হই।

মামলার বাদী জ‌জের না‌জির ম‌তিন মোল্লা বাদী হ‌য়ে ৭ জুলাই মামলা দা‌য়ের ক‌রে। মামলা নং-১৩।

উ‌ল্লেখ্য, চাঁদপুরের জেলা ও দায়রা জজ মো. জুলফিকার আলী খান এর বাসভবেন গভীর রাতে চুরির ঘটনা ঘটেছে। চোর চক্র জজ এর বেড রুমের জানালা দিয়ে মশারি কেটে তার স্ত্রীর মোবাইল ফোন নিয়ে যায়। একই সময় পাশের বাসা থেকে চুরি হয় একটি মোবাইল ও ল্যাপটপ।

রোববার ভোর রাতে শহরের আব্দুল করিম পাটওয়ারী সড়কে জেলা জজ এর বাসভবেন এই ঘটনা ঘটে। খবর পেয়ে সকাল সাড়ে ৯টায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান ও মডেল থানা পুলিশ।

প্রতিবেদক:শরীফুল ইসলাম