চাঁদপুর

চাঁদপুর পৌর মেয়রের সাথে ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক

চাঁদপুর জেলা আওয়ামীলী গের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন আহামেদের সাথে শুভেচ্ছো বিনিময় করেছেন জেলা ছাত্রলীগের নবাগঠিত কমিটির সভাপতি আতাউর রহমান পারভেজ, সাধারণ সম্পাদক পারভেজ করিম বাবু ও যুগ্ম সম্পাদক হাসিবুল হাসান মুন্না।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) দুপুরে চাঁদপুর পৌরসভা কার্যালয়ে মেয়রের সভাকক্ষে শুভেচ্ছা বিনিময়কালে পৌর মেয়র নাছির উদ্দিন আহামেদ বলেন, বঙ্গবন্ধুর গড়া ছাত্রলীগ হচ্ছে একটি সুনামধন্য সংগঠন। শেখ হাসিনার নেতৃত্বে সকলে ঐক্যবদ্ধ থাকতে হবে। চাঁদপুরে এ সংগঠনটির কোন দুর্নাম নেই, আশা করি ভবিষ্যতেও হবেনা। ছাত্রলীগের এ সুনামকে ধরে রেখে চাঁদপুরে ছাত্রলীগের কর্মকান্ড চালিয়ে যেতে হবে। ছাত্রলীগ কখনো অন্যায় অপরাধ করবে না , তারা অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করবে। ভালো ছাত্র না হলে, ভালো রাজনীতিবীদ হওয়া যায়না।

নেতৃবৃন্দের উদ্দেশ্যে তিনি বলেন আমাদের কারণে যেনো কখনো কারো কোন ক্ষতি না হয়। রাজনীতির সবচেয়ে বড় জিনিস হচ্ছে ন¤্রতা, ভদ্রতা। তাই আমাদেরকে সু শৃঙ্খলা বজায় রেখে সকলে মিলে মিশে দলের জন্য কাজ করতে হবে।

তিনি আরো বলেন সংগঠনের জন্য আমার সবসময় সহযোগিতা থাকবে। সংগঠন যেভাবে ভালো চলে এবং শক্তিশালী হয় সে ব্যাপারে আমার সবসময় বুদ্ধি পরামর্শ থাকবে।

এসময় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র ছিদ্দিকুর রহমান ঢালী, হুমায়ন কবির খান, মহিলা কাউন্সিলর ফরিদা ইলিয়াস, কাউন্সিলর ডি এম শাহজাহান, হাবিবুর রহমান দর্জিসহ ছাত্রলীগ নেতৃবৃন্দ।

নিউজ ডেস্ক
।। আপডটে, বাংলাদশে সময় ২ : ০০ এএম, ৪ জানুয়ারি ২০১৭ বুধবার
ডিএইচ

Share