Home / চাঁদপুর / চাঁদপুর জেলা ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটি অনুমোদন হওয়ায় বর্ণাঢ্য শোভাযাত্রা
জেলা ছাত্রলীগের

চাঁদপুর জেলা ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটি অনুমোদন হওয়ায় বর্ণাঢ্য শোভাযাত্রা

জেলা ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটি অনুমোদন হওয়ায় পর কমিটির কাগজ নিয়ে চাঁদপুর আসার খবর শুনে অভিনন্দন জানাতে নেতৃবৃন্দ রোববার বিকেল থেকে মতলব ব্রীজের কাছে ভীড় করেন।

চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন এর নেতৃত্বে নেতৃবৃন্দরা ঢাকা থেকে সড়ক পথে বেলা আড়াইটায় রওনা হয়।বিকেলে চাঁদপুরে আসার পথে মতলব ব্রীজ থেকে ছাত্রলীগের হাজারো নেতাকর্মী মোটরসাইকেল শোভাযাত্রা করে তাদের চাঁদপুর নিয়ে আসে।

আরও পড়ুন… চাঁদপুর জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

দীর্ঘ ১১ বছর পর জেলা ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটি অনুমোদন হওয়ায় নেতাকর্মীদের মাঝে প্রানচাঞ্চল্যতা ফিরে এসেছে। বর্ণাঢ্য মটর শোভাযাত্রা শহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন শেষে হাসান আলী উচ্চ বিদ্যালয় মাঠে এসে শেষ হয়।

পরে হাসান আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের কার্যালয়ে নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে ফুলের মালা দিয়ে বরন করে নেন নেতাকর্মীরা। এসময় চাঁদপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসেনসহ নবগঠিত কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৫ মার্চ শনিবার বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টচার্য স্বাক্ষরিত পত্রে মো.জহির উদ্দিন মিজিকে সভাপতি এবং মো. সাদ্দাম হোসেন খানকে সাধারণ সম্পাদক করে প্রায় ৩০০ সদস্য বিশিষ্ঠ চাঁদপুর জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়া হয়।

সিনিয়র স্টাফ করেসপন্ডেট, ৬ মার্চ ২০২২