Home / চাঁদপুর / চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে পুলিশ সুপারকে বিদায়ী
চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে পুলিশ সুপারকে বিদায়ী

চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে পুলিশ সুপারকে বিদায়ী

মঙ্গলবার, ০৯ জুন ২০১৫   ১১:৫৯ অপরাহ্ন

আশিক বিন রহিম :

চাঁদপুরের পুলিশ সুপার মো. আমির জাফরকে মঙ্গলবার রাতে বিদায়ী সংবর্ধনা দিয়েছে জেলা ক্রীড়া সংস্থা।

চাঁদপুর স্টেডিয়াম প্যাভিলিয়নে অনুষ্ঠিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপ্রধানের বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মো. ইসমাইল হোসেন।

বক্তব্য রাখেন বিদায়ী অতিথি পুলিশ সুপার মো. আমির জাফর, জেলা ক্রীড়া সংস্থার সিনিয়র সহ-সভাপতি ও জেলা আওয়ামী লীগের সধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু।

আরো বক্তব্য রাখেন সহ-সম্পাদক তোফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী, কার্যকরী সদস্য ডা. এসএম সহিদ উল্লাহ ও জাহিদুল ইসলাম নোমান।

উপস্থিত ছিলেন আতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. লুৎফর রহমান, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি শাহীদুর রহমান চৌধুরী, কোষাধ্যক্ষ সুভাষ চন্দ্র রায়, যুগ্ম সাধারণ সম্পাদক সালাউদ্দিন শান্ত, ওমর পাটোয়ারী, মোহাম্মদ আলী জিন্নাহ, শাহজাহান তালুকদার শাহ, তমাল কুমার ঘোষ, সাদেক আক্কাছ, তপন চন্দ্র, সাহির পাটোয়ারী, ডা. মিজান, শরীফ মো. আশ্রফুল হক প্রমুখ।

এ সময় জেলা প্রশাসক তার বক্তব্যে বলেন, ‘পেশাগত দায়িত্ব পালনে পুলিশ সুপার মো. আমির জাফর খুবই আন্তরিক ছিলেন। আইন-শৃংখলা রক্ষা ও ক্রীড়া ক্ষেত্রে তার সহযোগিতা ছিলো বলেই আমরা চাঁদপুরের ক্রীড়াঙ্গনকে সচল রাখতে পরেছি। রাজনৈতিক অস্থিরতার অত্যন্ত কঠিন সময়গুলো পুলিশ সুপারের সমন্বয়ে পার করতে পেরেছি। আল্লাহর রহমতে চাঁদপুরের মানুষ এখন স্বস্তিতে আছে।’

তিনি বিদায়ী পুলিশ সুপারের শুভ কামনা করে তিনি যেখানে যাচ্ছেন সুনামের সাথে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন।
বিদায়ী অতিথি পুলিশ সুপার মো. আমির জাফর বলেন, ‘২০১৩ সালের ২৯ জানুয়ারি এই জেলার অতিরিক্ত পুলিশ সুপার থেকে পুলিশ সুপার পদে পদোন্নতি পেয়েছি। প্রায় ৫ বছর সবমহলের সহযোগিতা ছিলো বলেই আমি আমার দায়িত্ব পালনকে সহজ করতে পেরেছি। আমার মূল কাজ ছিলো মানুষকে স্বস্তি দেয়া, জেলার আইনশৃংখলা রক্ষা করা। সেই কাজ করার চেষ্টা করেছি। একটি জেলার পুলিশ কর্মকর্তা হিসেবে দীর্ঘসময় দায়িত্ব পালন করা অফিসারের জন্য নজির খুবই কম। যেখানে যে প্রান্তেই থাকি চাঁদপুরের কথা সবসময় আমার মনে থাকবে।’ তিনি সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আলোচনা শেষে চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে বিদায়ী অতিথি পুলিশ সুপার মো. আমির জাফরকে ফুলেল শুভেচ্ছা ও শুভেচ্ছা উপহার তুলে দেয়া হয়।

এর আগে জেলা ক্রীড়া সংস্থার কার্যকরী সদস্য হিসেবে বোর্ড মিটিংয়ে উপস্থিত থাকায় পুননির্বাচিত চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদকে এবং নবাগত অতিরিক্ত জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মো. লুৎফর রহামানকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানের আগে জেলা ক্রীড়া সংস্থার কার্যকরী পরিষদের সভা অনুষ্ঠিত হয়।

 

চাঁদপুর টাইমস : এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমসর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না