রাজনীতি

চাঁদপুর জেলা কৃষকদলের কমিটি অনুমোদন

কৃষকদলকে শক্তিশালীকরণ ও চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে রাজপথে সক্রিয় থাকাসহ জেলার বিরাজমান কৃষি ও কৃষকের সমস্য সমাধানে বলিষ্ঠ মুখপাত্রের ভূমিকার স্বার্থে বাংলাদেশ জাতীয়তা বাদী কৃষদদল চাঁদপুর জেলা শাখার নতুন পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়েছে ।

এ কমিটিতে মুহাম্মদ এনায়েত উল্যাহ খোকনকে সভাপতি, আবুল কালাম আজাদকে সাধারণ সম্পাদক ও জাফর আহম্মেদ জিতুকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ৬ মে অনুমোদন দেন কেন্দ্রীয় কৃষক দলের সাধারণ সম্পাদক শামসুজ্জামান দুদু।

অনুমোদিত কমিটির গুরুত্বপূর্ণ পদের মধ্যে রয়েছেন- সহ-সভাপতি হানিফ পাটওয়ারী, আব্দুস শহীদ ফারুক, শাহ আলম মিয়া, যুগ্ম-সম্পাদক মুকবুল আহম্মেদ, সহ-সাংগঠনিক সম্পাদক শাহজাহান বেপারী, অর্থ-সম্পাদক আরশাদ মজুমদার, দপ্তর সম্পাদক আবু সুফিয়ান, প্রচার সম্পাদক মজিদ মৃধা প্রমুখ।

কমিটির পাশাপাশি সিনিয়র ও প্রবীণ নেতৃবৃন্দের সমন্বয়ে ৫ সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা কমিটি গঠন করা হয়। উপদেষ্টারা হলেন-আলহাজ¦ আবুল বাশার, আলহাজ¦ তৌফিকুল ইসলাম, আলহাজ¦ ডা. আব্দুল লতিফ, নুরুল ইসলাম মাল ও হাজী আলমগীর মাঝি।

কৃতজ্ঞতা

এদিকে চাঁদপুর জেলা শাখার নতুন পূর্ণাঙ্গ কমিটি অনুমোদিত হওয়ায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, কেন্দ্রীয় কৃষক দলের সাধারণ সম্পাদক শামসুজ্জামান দুদু ও চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক সহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নতুন কমিটির সভাপতি মুহাম্মদ এনায়েত উল্ল্যাহ্ খোকন ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ।

৬ মে বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদল চাঁদপুর জেলা শাখার ৫১ সদস্য এ পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন।

প্রেস বিজ্ঞপ্তি : আপডেট বাংলাদেশ সময় ৯:২৯ পিএম, ১৪ মে ২০১৬, শনিবার
ডিএইচ

Share