চাঁদপুর

চাঁদপুর জেলা কারাগারে হঠাৎ কারারক্ষীর মৃত্যু

চাঁদপুর জেলা কারাগারে দায়িত্ব পালনকালে আবুল খায়ের নামে ৪০ বছর বয়সী এক কারারক্ষীর মৃত্যু হয়েছে। কারারক্ষী আবুল খায়ের নোয়াখালী জেলার সোহাগ হোসেনের পুত্র। তিনি এক পুত্র সন্তানের জনক।

আজ ৫ জুন শুক্রবার বিকেলে চাঁদপুর বাবুরহাট আশিকাটি জেলা কারাগারে কারারক্ষী আবুল খায়ের হঠাৎ অসুস্থ হয়ে পরে। তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

চাঁদপুর জেলা কারাগার সূত্রে জানা যায়, দুই বছর পূর্বে চাঁদপুর জেলা কারাগারে আবুল খায়ের যোগদান করেন। হঠাৎ করে তিনি অসুস্থ হয়ে পরলে তাকে দ্রুত চাঁদপুর সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে বলে চিকিৎসকরা প্রাথমিক ভাবে ধারনা করছেন।

চাঁদপুর সরকারি হাসপাতালের কর্তব্যরত ডাক্তার সৈয়দ আহাম্মদ কাজল জানায়, কারারক্ষী আবুল খায়েরকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তবে হার্ট অ্যাটাকে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

চাঁদপুর জেলা কারাগারের জেল সুপার মোহাম্মদ মাইনুদ্দিন ভূঁইয়া কারারক্ষীর মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। তিনি জানান, অনডিউটিরত অবস্থায় হার্ট অ্যাটাকে আবুল খায়েরের মৃত্যু হয়েছে। আমরা খুবই ব্যথিত। বাদ এশা জেলা কারাগার প্রাঙ্গণে তার নামাজে জানাজা শেষে কারাগারের ব্যবস্থাপনায় তার গ্রামের বাড়ি নোয়াখালীতে মরদেহ পাঠানো হবে।

স্টাফ করেসপন্ডেট,৫ জুন ২০২০

Share