চাঁদপুর

চাঁদপুর জেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের আলোচনা সভা

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে চাঁদপুর জেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের একাংশের নেতাকর্মীদের উদ্যোগে আলোচনা সভা ও মিলাদ সোমবার ৫জুন বিকেলে নতুনবাজার বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য শফিকুর রহমান ভূইয়ার কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল বলেন, বাংলাদেশের মাটি ও মানুষের জন্য ১৯দফা রচনা করে গেছেন মহান স্বাধীনতার ঘোষক বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান। সোনার বাংলাদেশ গড়তে হলে, তারেক রহমানকে ফিরিয়ে আনতে হলে খালেদা জিয়ার ডাকে সারা দিয়ে রাজপথে নামতে হবে।

তিনি আরো বলেন, আওয়ামী লীগের সাথে আঁতাত করে চাঁদপুর জেলা বিএনপিকে বিকলঙ্গ করে ফেলা হয়েছে। চাঁদপুরে আ’লীগের দালালদের হাত থেকে বিএনপিকে বাঁচাতে হবে। চাঁদপুরের সাবেক ৬এমপি, সাবেক মেয়র শফিকুর রহমান ভূইয়াসহ বিএনপির ত্যাগী নেতাকর্মীদের নিয়ে সরকার বিরোধী আন্দোলনের পাশাপাশি আগামী জাতীয় সংসদ নির্বাচনের পূর্বেই আ’লীগের দালালদের হাত থেকে বিএনপিকে রক্ষা করতে হবে। তা নাহলে এরা আবারো ষড়যন্ত্র ও বেঈমানী করার সম্ভবনা রয়েছে।

চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য মীর আনোয়ার হোসেন বাচ্চুর সভাপতিত্বে ও অপর সদস্য নয়ন ভূইয়া পরিচালনায় বক্তব্য রাখেন, শহর যুবদলের যুগ্ম-আহ্বায়ক দেওয়ান মোহাম্মদ জুয়েল, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য ফারুক হাওলাদার, জেলা ছাত্রদল নেতা সফি উদ্দিন বাবলু প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা যুবদলের সাবেক সভাপতি বিল্লাল বেপারী, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য জয়নাল মাতাব্বর, মাহফুজ রানা, শহর ছাত্রদলের যুগ্ম-আহবায়ক নাসির উদ্দিন শুভ, চাঁসক ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক বারেক ভূইয়া, পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য আদনান, মুকবুল, সেলিম, মজিব, আরিফ, মহসিন প্রমুখ।

আলোচনা সভা শেষে মিলাদ ও দোয়া পরিচালনা করেন এবং জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য মো. জাকির হোসেন খান।

করেসপন্ডেন্ট
আপডেট, বাংলাদেশ সময় ১০: ৩০ পিএম, ৫ জুন ২০১৭, সোমবার
ডিএইচ

Share