চাঁদপুর জেলা ওলামা দলের মানববন্ধন

ভারতে দুই বিজেপির নেতা কতৃক মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) ও আয়শা (রাঃ)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে চাঁদপুর জেলা জাতীয়তাবাদী ওলামা দলের আয়োজনে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।

১৭ জুন শুক্রবার বাদ আছর চাঁদপুর শহরের বেগম জামে মসজিদের সামানে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। চাঁদপুর জেলা জাতীয়তাবাদী ওলামা দলের সভাপতি মাওঃ জসীম উদ্দীনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মাওঃ জাকির হোসেনের পরিচালনায়, প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. সলিম উল্যা সেলিম।

বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দীন খান বাবুল, সাবেক যুগ্ম আহ্বায়ক মুনির চৌধুরী, সেলিমুছ সালাম, সদর উপজেরা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. জাহাঙ্গীর হোসেন খান, হাইমচর উপজেলা ওলামা দলের সাধারন সম্পাদক আলাউদ্দীন আনসারী।

বক্তারা বলেন, ভারত সরকারের মুখপাত্র নিপুর শর্মা ও চন্দন আমাদের প্রাণপ্রিয় মহা নবীকে নিয়ে যে মন্তব্য করেছে তাতে বিশ্ব মুসলিমের হৃদয়ে আঘাত করেছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। বিশ্বের অনেক মুসলিম দেশ রাষ্ট্রিয়ভাবে এর নিন্দা জানালেও বাংলাদেশ সরকার চুপ রয়েছে। এই মুলিম দেশের একজন মুসলিম হিসেবে এটি আমাদের জন্য কষ্টদায়ক। অবিলম্বে সরকার কর্তৃক নিন্দা প্রস্তাবের দিবী করছি।

বক্তারা বলেন, যেই দু’কুলাঙ্গার আমাদের বিশ্ব নবীকে নিয়ে কটুক্তি করেছে তা ক্ষমার যোগ্য নয়। আমরা সেই দেশের সরকার কর্তৃক তাদের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী করছি।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ১৭ জুন ২০২২

Share