Home / চাঁদপুর / প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় চাঁদপুর জেলা আ’লীগের দোয়া
চাঁদপুর জেলা আওয়ামী লীগের দোয়া

প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় চাঁদপুর জেলা আ’লীগের দোয়া

চাঁদপুরে জেলা আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাঙ্গেরি যাওয়ার পথে বিমানে যান্ত্রিক ত্রুটি হওয়া ও বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পাওয়ায় এবং তাঁর সুস্থ্যতা ও দীর্ঘায়ু কমানায় শুক্রবার(২ ডিসেম্বর) সন্ধ্যায় দলীয় কার্যালয়ে বিশেষ দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভার সভাপতিত্ব করেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।

তিনি বলেন, দেশের উন্নয়নের জন্য জনগন শেখ হাসিনাকে ২০০৮ সালে ভোটের মাধ্যমে নির্বাচিত করেছেন। বাংলাদেশের জনগন এখন আর না খেয়ে থাকে না। তিনি ক্ষমতায় আসার পূর্বে দারিদ্রতার হার ছিল ৫৬%। তার নেতৃত্বে বর্তমানে দারিদ্রতার হার ১২%। ২০২১ সালে দেশনেত্রী শেখ হাসিনার লক্ষ্য হল বাংলাদেশের দারিদ্রতার হার কমিয়ে ৩% নিয়ে আসবেন। আমরা দেশের মানুষের কাছে ওয়াদাবদ্ধ। দেশের উন্নয়নে কাজ করব। আমাদের সকলকে সেই লক্ষ্যে কাজ করতে হবে। সকলকে অতন্ত্য প্রহরির মত কাজ করতে হবে। যেন কোন পরাজিত শক্তি এ দেশে মাথা উচু করে দাড়াঁতে না পারে।

জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলালের পরিচালনায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি আলহাজ্ব ওসমান গনি পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক শামছুল হক মন্টু পাটওয়ারী, প্রচার সম্পাদক বাবু সন্তোষ দাস, উপদেষ্টা আব্দুর রশিদ সর্দার, সদস্য অ্যাড. জসিম উদ্দিন পাটওয়ারী, শাহির পাটওয়ারী, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বাবুল, সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন বাচ্চু পাটওয়ারী, জেলা শ্রমিক লীগের সভাপতি নূরুল ইসলাম মিয়াজী, সাবেক সভাপতি শাহ আলম, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক এস এম জয়নাল আবেদীন, যুগ্ম আহবায়ক এম এ হাসান লিটনসহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাও. আব্দুস সালাম।

।। আপডটে, বাংলাদশে সময় ১১ :১৭ পিএম, ০২ ডিসেম্বর ২০১৬, শুক্রবার
এইউ

চাঁদপুর জেলা আওয়ামী লীগের দোয়া

About The Author

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক

Leave a Reply