Home / কৃষি ও গবাদি / চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে প্রার্থী ওসমান গণি পাটওয়ারী
চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে প্রার্থী ওসমান গণি পাটওয়ারী

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে প্রার্থী ওসমান গণি পাটওয়ারী

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থী আলহাজ্ব ওসমান গণি পাটওয়ারী বলেছেন, দীর্ঘ ১১ বছর পর আগামী ২৭ জানুয়ারী চাঁদপুর জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন।

তিনি এ সাংবাদিক সম্মেলনে নিজে সাধারণ সম্পাদক পদে নিজে প্রার্থিতা ঘোষণা করেছেন। এ ক্ষেত্রে চাঁদপুরের সাংবাদিকদের সহযোগিতা চান তিনি। চান চাঁদপুর জেলা আওয়ামী লীগের নেতাকর্মী, কাউন্সিলার এবং সমর্থকদের সহযোগিতা কামনা করেন ।

সভাপতি পদে আলোচনা থাকলেও মূলত তিনি সাধারণ সম্পাদক পদে প্রার্থী হিসেবে আনুষ্ঠানিক ঘোষণা দেন । তিনি সাংবাদিকদেরকে তার সম্পদের হিসেব অনুসন্ধান ও তার ব্যাক্তিগত এবং রাজনৈতিক জীবনের সকল তথ্য প্রকাশের জন্য বলেন।
তিনি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে দাবি করে বলেন, আমি এই প্রথম জেলা সম্মেলনে রাজনৈতিকভাবে পরীক্ষায় অবতীর্ণ হতে যাচ্ছি। সংগঠনের আনুগত্যের মধ্যে থেকেই বাকী জীবন রাজনীতি করবো। সাংবাদিকগণ সঠিক তথ্য তুলে ধরবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। বৈশ্বিক পরিস্থিতি বিবেচনায় বাংলাদেশ আওয়ামী লীগের আগামী দিনে সাংগঠনিক শক্তি আরো সুসংগঠত, শক্তিশালী ও ঐক্যবদ্ধ হওয়া জরুরি। তাছাড়া স্বাধীনতাবিরোধী চক্র ও জঙ্গীবাদ-মৌলবাদের বিরুদ্ধে সাংগঠনিকভাবে সোচ্চার হওয়ার এখনই উপযুক্ত সময়।

রোববার (১৭ জুলাই) দুপুরে চাঁদপুর প্রেসক্লাবে এক সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি এসব কথা বলেন।

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি বিএম হান্নানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক সোহেল রুশদীর পরিচালনায় অনুষ্ঠিত এ সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন চাঁদপুর সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, কাজী শাহাদাত, শাহ্ মো. মাকছুদুল আলম, শহীদ পাটোয়ারী, সাবেক সাধারণ সম্পাদক ইকবাল হোসেন পাটওয়ারী, শরীফ চৌধুরী, রহিম বাদশা, দৈনিক চাঁদপুর সংবাদের সম্পাদক ও প্রকাশক আঃ রহমান, দৈনিক আলোকিত চাঁদপুর পত্রিকার সম্পাদক জাকির হোসেন, দৈনিক ইলশেপাড় পত্রিকার প্রধান সম্পাদক মাহবুবুর রহমান সুমন, দৈনিক চাঁদপুরজমিন পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মুহাম্মদ মাসুদ আলম, যুগান্তরের চাঁদপুর প্রতিনিধি মির্জা জাকির, বাংলাদেশ প্রতিদিনের চাঁদপুর প্রতিনিধি নেয়ামত হোসেন, সময় টিভির প্রতিবেদক ফারুক আহম্মেদ, প্রথম আলোর চাঁদপুর প্রতিনিধি আলম পলাশ, দৈনিক চাঁদপুর প্রবাহের বার্তা সম্পাদক শোভন আল-ইমরান সহ স্থানীয় পত্রিকার সম্পাদক ও জাতীয় গণমাধ্যমের প্রতিনিধিগণ।

শুরুতে পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন মো. ওয়ালি উল্যাহ।

 

|| আপডেট: ১০:০৫ পিএম, ১৭ জানুয়ারি ২০১৬, রোববার

এমআরআর  / এসআর