Home / চাঁদপুর / ঢাকাস্থ চাঁদপুর জেলা আইনজীবী কল্যাণ সমিতির সভা সম্পন্ন
আইনজীবী

ঢাকাস্থ চাঁদপুর জেলা আইনজীবী কল্যাণ সমিতির সভা সম্পন্ন

ঢাকাস্থ চাঁদপুর জেলা আইনজীবী কল্যাণ সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ৪ ডিসেম্বর শনিবার দুপুরে রাজধানীর পল্টনে আইভরি কৃষ্ণচূড়ায় অবস্থিত আব্বাস উদ্দিন এন্ড এসোসিয়েটসসে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সুপ্রীম কোর্টের আইনজীবী জেসমিন সুলতানাকে দ্বিতীয় বারের মতো সভাপতি এবং অ্যাডভোকেট মো. আহসান উল্লাহকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট আবু সাঈদ সাগর নবনির্বাচিতদের নাম ঘোষণা করেন।

৯ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটির অন্যান্যরা হলেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের বিচারপতি এ.কে.এম জাহিদ সারওয়ার কাজল, সিনিয়র আইনজীবী এ.বি রায় চৌধুরী, সিনিয়র অ্যাডভোকেট এ.কে. এম ফয়েজ, সিনিয়র অ্যাডভোকেট কাইয়ুম চৌধুরী, সিনিয়র আইনজীবী আব্বাস উদ্দীন, ডা.শাহজাহান, বোরহান উদ্দীন ও আব্দুল কাদের। সভায় ঢাকায় প্র্যাকটিসরত প্রায় তিনশ আইনজীবীর উপস্থিতিতে কমিটি ঘোষণা করা হয়।

নতুন সভাপতি এবং সাধারণ সম্পাদক স্বল্প সময়ের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন। নতুন কমিটি আগামী দুই বছর দায়িত্ব পালন করবে। নবনির্বাচিত সভাপতি এবং সাধারণ সম্পাদক সংগঠন ও সংগঠনের সকল সদস্যের কল্যাণে কাজ করবেন বলে প্রতিশ্রুতি ব্যক্ত করে সবার প্রতি কৃতজ্ঞতা জানান।

প্রতিবেদক: আতাউর রহমান সোহেল, ৪ ডিসেম্বর ২০২১