Home / চাঁদপুর / চাঁদপুর জিটিসি কলোনিতে প্রতিপক্ষের হামলায় আহত ৭
চাঁদপুর জিটিসি কলোনিতে অন্তঃসত্ত্বাসহ আহত ৭

চাঁদপুর জিটিসি কলোনিতে প্রতিপক্ষের হামলায় আহত ৭

চাঁদপুর পৌর এলাকার ৮নং ওয়ার্ডের জিটিসি কলোনি (কুলিবাগান) এলাকায় মাদক সেবনে বাঁধা দেওয়ায় একই পরিবারের অন্তঃসত্ত্বাসহ ৭ জনকে গুরুতর আহত করার খবর পাওয়া গেছে।

এ বিষয়ে চাঁদপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়। আহতরা হলেন- শুক্কুর শেখ, তার স্ত্রী রুনু বেগম, স্ত্রীর বোন মিনারা, মিলন, রুমা, সম্পা ও সেলিনা।

অভিযোগে জানা যায়, জিটিসি কলোনির কুলি বাগান এলাকায় দীর্ঘদিন ধরে কিছু বখাটে যুবক শুক্কুর শেখের ঘরের পাশে বসে মাদক সেবন করে এবং আড্ডায় লিপ্ত থাকে।

এ নিয়ে তার স্ত্রী রুনু বেগম বেশ কিছুদিন ধরে তাদেরকে তার ঘরের সামনে বসে মাদক সেবন না করতে নিশেধ করে এবং এ ঘটনা এলাকার কমিশনারসহ গণ্যমান্য ব্যক্তিদের জানানো হয়। মাদক সেবীরা এলাকর লোকদেরকে জানানোর কারনে শনিবার রাতে রুনু বেগমের ঘরে অতর্কিত হামলা চালিয়ে তার ঘর ভাংচুর করে।

এ সময় রুনু বেগম এগিয়ে গেলে তাকে মারধর করে। তার ডাক চিৎকারে তার স্বামী শুক্কুর শেখ এবং তাদের পরিবারের উপরোল্লেখিতরা এগিয়ে গেলে মাদকসেবীরা তাদেরকেও মারধর করে। পরে এলাকার লোকজন তাদেরকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে এনে ভর্তি করায়। বর্তমানে তারা চিকিৎসাধিন অবস্থায় রয়েছে। তাদের মধ্যে আহত সম্পা গর্ভবতী হওয়ায় তার অবস্থা গুরুতর আশঙ্কাজনক।

এ ঘটনায় রুনু বেগম বাদী হয়ে চাঁদপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে এলাকার কাউন্সিলর নাছির চৌকদারের সাথে আলাপ করলে তিনি জানান, আমি ঘটনা সম্পর্কে শুনেছি এবং ওই স্থানে আমি গিয়েছি। এতে উভয় পক্ষকে বিষয়টি মিমাংসা করে দিবো বলে আশ্বস্ত করেছি। তারপরও এরা কেহই কোন কথা শুনছে না।

অভিযোগকারী রুনু বেগম মাদক সেবীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ও ওয়ার্ড কাউন্সিলরের সু-দৃষ্টি কামনা করছেন।

: আপডেট, বাংলাদেশ সময় ০৩:৩০ এএম, ০৩ অক্টোবর ২০১৬, সোমবার
ডিএইচ