চাঁদপুর

চাঁদপুর জমিন হাসপাতালে গরীব অসহায় রোগীদের ফ্রি চিকিৎসা

চাঁদপুর সদর বাগাদী চৌরাস্তা মোড় চাঁদপুর জমিন হাসপাতালে শুক্রবার (২ সেপ্টেম্বর) সকাল থেকে বিকাল ৪টা পর্যন্ত চিকিৎসা গরীব ও অসহায় রোগীদের ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হয়।

সেবা প্রদান করেন রাশিয়া থেকে বিশেষ প্রশিক্ষণ প্রাপ্ত ডাঃ মোঃ খোরশেদ আলম।

সকাল থেকেই হাসপাতাল সংলগ্ন গ্রামাঞ্চলের গরীব রোগীরা চিকিৎসা নিতে আসেন। হাসপাতালটি ২০১৫ সালের ডিসেম্বর থেকে প্রতিষ্ঠা হওয়ার পর চিকিৎসা বঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়েছে।

বিভিন্ন রোগে বিশেষজ্ঞ চিকিৎসকদের মাধ্যমে এ পর্যন্ত হাজার হাজার রোগী এ হাসপাতাল থেকে বিনামূল্যে চিকিৎসা নিয়ে আরোগ্য লাভ করেছেন।

যারা ফ্রি চিকিৎসা দিয়েছেন তাদের মধ্যে উল্লেখযোগ্য চিকিৎসগণ হচ্ছেন: নারী মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুন্নাহার চৌধুরী, ঢাকা বারডেম হাসপাতালের শিশু বিভাগের প্রধান ডাঃ জেবুন নাহার, লক্ষীপুর জেলা সিভিল সার্জন ডাঃ এমজি ফারুক ভুঁইয়া, চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ মোঃ মোজাম্মেল হক, চাঁদপুরের প্রবীণ চিকিৎসক ডা. একিউ রুহুল আমিন, ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জাঙ্গীর আলম শিপনসহ আরো বিশেষজ্ঞ চিকিৎসকরা।

হাসপাতালের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান রোটারিয়ান মো. রোকনুজ্জামান রোকন চিকিৎসা সুবিধা বঞ্চিত মানুষের সেবার জন্যই এই হাসপালের প্রতিষ্ঠা করেছেন বলে জানান।

: আপডেট, বাংলাদেশ সময় ৩:৩০ এএম, ২ সেপ্টেম্বর ২০১৬, শনিবার
ডিএইচ

Share